সিলেটটুডে ডেস্ক

০৬ ফেব্রুয়ারি , ২০২০ ২১:১৭

বিয়ে গোপনের অভিযোগ: কণ্ঠশিল্পী মিলাকে আদালতে হাজির হতে সমন

আগের বিয়ে গোপন করে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা ও তার বাবা শহিদুল ইসলামকে আগামী ১১ মার্চ আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হকিম মোহাম্মাদ জসিম এ আদেশ দেন। মামলাটির বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মামুন আল কাইয়ুম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ৩ সেপ্টেম্বর একই আদালতে মিলার সাবেক স্বামী এসএম পারভেজ সানজারী এ মামলা করেন। ওইদিন একই আদালত মামলাটি পল্লবী থানাকে তদন্তের নির্দেশ দেন। পল্লবী থানার এসআই মো. জহিরুল ইসলাম তদন্তের পর মিলা ও তার বাবার বিরুদ্ধে দণ্ডবিধির ৪৯৫/৪২০/৫০৬/৩৪ ধারায় অভিযোগ প্রমাণিত হয়েছে মর্মে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

ওই প্রতিবেদন আমলে নিয়েই বৃহস্পতিবার আদালত মিলা ও তার বাবাকে আদালতে তলব করলেন।

মামলায় বাদী পারভেজ সানজারী অভিযোগ করেন, ২০১৭ সালের ১২ মে মিলাকে তিনি বিয়ে করেন। বিয়ের পর বুঝতে পারেন মিলা একজন বদমেজাজি, অহঙ্কারী, নেশাগ্রস্ত ও অনৈতিক চরিত্রের অধিকারী। যার কারণে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। সেই সুযোগে মিলা ২০১৭ সালের ৫ অক্টোবর যৌতুক আইনে বাদীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করেন। ওই মামলায় পারভেজ সানজারী গ্রেফতার হয়ে জামিন পাওয়ার পর ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন। তালাক হওয়ার পর মিলা তার বাসায় অনধিকার প্রবেশ করে একটি কম্পিউটার ও একটি মোবাইল নিয়ে যান।

তিনি আরো অভিযোগ করেন, এছাড়াও মিলা তার মটরবাইকে জিপিএস ট্রাকার স্থাপন করে উত্যক্ত ও অপমান করতে থাকেন। পরে সানজারিকে হত্যার জন্য ২০২৯ সালের ২ জুন এসিড নিক্ষেপ করেন। ওই ঘটনায় বাদী একটি মামলা করেছেন। এরপর তিনি জানতে পারেন, তার সাবেক স্ত্রী মিলা ২০০২ সালের ৩১ জুলাই লে. কর্নেল (অব.) একেএম নুরুল হুদার ছেলে আবির আহম্মেদকে বিয়ে করেন। যা মিলা এবং তার বাবা শহিদুল ইসলাম গোপন করে মেয়েকে কুমারি পরিচয়ে বাদীর সঙ্গে বিয়ে দিয়ে প্রতারণা করেন। এছাড়া প্রথম বিয়েতে জন্ম তারিখ ১৯৮৪ সালেল ২৬ মার্চ উল্লেখ করলেও সানজারীর সঙ্গে বিয়েতে প্রতারণাপূর্বক ১৯৮৫ সালের ২৬ মার্চ উল্লেখ করেন।

জানা গেছে, বাদী পারভেজ সানজারীকে এসিড নিক্ষেপের মামলায় মিলা ও তার পিএস কিমকে আসামি করা হয়। ওই মামলায় কিম গ্রেফতার হয়ে জেলে আছেন। আর পুলিশ মামলাটি তদন্ত করে মিলাকে অব্যাহতি দিয়ে শুধু কিমের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছেন। সেখানে বাদী নারাজি দাখিল করেছেন। আর বাদীর বিরুদ্ধে মিলার দায়ের করা মামলা বর্তমান সাক্ষ্য গ্রহণের পর্যায়ে রয়েছে।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন।

আপনার মন্তব্য

আলোচিত