বিনোদন ডেস্ক

০২ অক্টোবর, ২০১৫ ০১:০৮

আগে শ্বশুর, পরে সিনেমা

এক সময় বলিউড অঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী খ্যাত ভারতীয় চলচ্চিত্রাভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে সম্মানিত বচ্চন পরিবারের পুত্রবধূ। পেশাদারিত্বের সাথে সাথে যার কাছে ভারতীয় নারী হিসেবে নিজের পরিবার, স্বামী, শ্বশুর, শ্বাশুরির ভালো মন্দটা দেখাও দায়িত্ব। তুমুল জনপ্রিয় এই অভিনেত্রীর মধ্যে তেমন লক্ষণও দেখা গেল এবার।

বিয়ের পর ফের রুপালি পর্দায় ফিরছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া। সঞ্জয় গুপ্তের ‘জজবা’ দিয়ে রুপালি পর্দায় ঘটলো তার আগমন। আর এবার করন যোহরের আসন্ন ছবি ‘এ দিল হেয় মুশকিল’ ছবিতে অভিনয় করতে চলেছেন ঐশ্বরিয়া। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা রয়েছে রনবীর কাপুর ও আনুশকা শর্মার। আর এই ছবিতেই অভিনয়ের জন্য লন্ডনে উড়ে যাওয়ার কথা ছিল ঐশ্বরিয়ার। কিন্তু আসছে ৯ অক্টোবর ‘জজবা’ মুক্তি পাওয়ায় এর আগে তার দ্বারা যাওয়া সম্ভব হচ্ছে না, আর ১১ অক্টোবর শ্বশুর অমিতাভ বচ্চনের জন্মদিন হওয়ায় কোনোভাবেই করন যোহরের আসন্ন ছবিতে যোগ দিতে যাচ্ছেন না ঐশ্বরিয়া।

এ সম্পর্কে তিনি বলেন, হ্যাঁ, করনের ছবিতে অভিনয় করতে ‘জজবা’ মুক্তির তিনদিন পর লন্ডনে যেতে হচ্ছে। কারণ ১১ তারিখে বাবার জন্মদিন। আর এই দিনটিতে আমরা সবাই বাবার কাছেই থাকতে চাই।

আগে পরিবারকে প্রাধান্য দেয়া সম্পর্কে ঐশ্বরিয়া বলেন, স্বামী অভিষেকের কাছে নাকি তিনি শিখেছেন যে আগে পরিবার, তারপর পেশাদারি জীবন।

অন্যদিকে করন যোহরের আসন্ন ছবি ‘এ দিল হেয় মুশকিল’-এ অভিনয় প্রসঙ্গে পরিস্কার করে কিছু বলেননি ঐশ্বরিয়া। তবে শোনা যাচ্ছে ছবিতে আনুশকা শর্মার বড় বোন হিসেবে দেখা যেতে পারে তাকে।

উল্লেখ্য, বিয়ের পর প্রথমবার রুপালি পর্দায় ফিরলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।আসছে অক্টোবরের ৯ তারিখে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে তার ‘জজবা’। ঐশ্বরিয়া ছাড়াও ‘জাজবা’-তে অভিনয় করেছেন ইরফান খান, শাবানা আজমি ও জ্যাকিশ্রফ।

আপনার মন্তব্য

আলোচিত