বিনোদন ডেস্ক

০২ অক্টোবর, ২০১৫ ১৭:০৯

ট্রেইলরেই রেকর্ড গড়লো সালমান-সোনমের ‘প্রেম রাতান ধান পায়ো’ (ভিডিও)

ইউটিউবে প্রকাশিত ‘প্রেম রাতান ধান পায়ো’র ট্রেইলারটি সবচেয়ে দ্রুত ১০ লাখেরও বেশি ভিউ অর্জনের রেকর্ড গড়েছে। ১ অক্টোবর মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার না পেরুতেই ট্রেইলারটি দেখে ফেলেছেন ২৫ লাখেরও বেশি দর্শক।

‘প্রেম রাতান ধান পায়ো’র সিনেমার মাধ্যমে দীর্ঘ ১৬ বছর পর পর্দায় ফিরেছে ‘প্রেম’। আর পুরোনো রূপে সালমান খানকে দেখে অভিভূত দর্শক ও সহ-শিল্পীরা।

সিনেমায় সালমানের প্রশংসায় মুখর সহ-শিল্পীরাও। ট্রেইলার প্রকাশের দিন সহ-শিল্পী অনুপম টুইট করেন, "আমি আগেও বলেছি, এখনও বলছি, এই সিনেমাটি সালমান খানের ক্যারিয়ারের সেরা কাজ। আর সুরাজ বারজাতিয়ার তৈরি একটি মাস্টারপিস।"

পারিবারিক সিনেমা নির্মাণের জন্য সুপরিচিত সুরাজ বারজাতিয়া এর আগে নির্মাণ করেছেন 'ম্যায় নে প্যায়ার কিয়া', ‘হাম আপকে হ্যায় কৌন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’র মতো সিনেমা। আর এসব সিনেমায় 'প্রেম' চরিত্রে দেখা গেছে সালমান খানকে, যা তাকে হিন্দি সিনেমায় নিজস্ব জায়গা তৈরি করে দিয়েছিল।

১৬ বছর আগে সুরাজের ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমায় শেষবারের মতো দেখা যায় সালমানকে। এরপর থেকে ফ্যামিলি-ড্রামা ঘরানার চরিত্রে তিনি খুব কমই অভিনয় করেছেন।

বলিউড সুপারষ্টার সালমান খান গত কয়েক বছর লাগাতার অ্যাকশন ধাঁচের সিনেমায় কাজ করে সাফল্য পেয়েছেন। দীর্ঘদিন পর 'প্রেম' চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলা অনেকটাই চ্যালেঞ্জের ব্যাপার বলে মনে করেন সালমান।

"যখন দর্শক আমাকে প্রেমের চরিত্রে পর্দায় দেখবেন, তারা ভুলে যাবেন আমি সালমান। তারা প্রেমকেই দেখবেন। এর সম্পূর্ণ কৃতিত্ব সুরাজের।"

এই সিনেমায় সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন সোনাম কাপুর। এছাড়া অভিনয় করছেন নিল নিতিন মুকেশ, সোয়ারা ভাস্কর, আরমান কোহলিসহ অনেকে।

বহুপ্রতিক্ষীত ‘প্রেম রাতান ধান পায়ো’ ছবিটি মুক্তি পাবে ১২ নভেম্বর।

ভিডিও : ‘প্রেম রাতান ধান পায়ো’র ট্রেইলর

আপনার মন্তব্য

আলোচিত