সিলেটটুডে ডেস্ক

০৯ মে, ২০২০ ০৩:০৯

দেড় দশক পর নাচলেন মিথিলা

দেড় দশক পর নাচলেন অভিনেত্রী-মডেল-উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা। শুক্রবার (৮ মে) রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে নৃত্য পরিবেশন করেছেন তিনি।

রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে মিথিলার স্বামী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির মা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাব আয়োজন করে ভার্চুয়াল অনুষ্ঠান। এর অংশ হিসেবে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মোর ভাবনারে কী হাওয়ায় মাতালো, দোলে মন দোলে অকারণ হরষে’ গানের তালে নেচেছেন মিথিলা। বিশ্বকবির জন্য শাশুড়ি চেয়েছেন বলেই তার এই পরিবেশনা।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে নাচের ভিডিও শেয়ার করেছেন মিথিলা। দু’হাত দিয়ে লজ্জায় চোখ ঢেকে ফেলা ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

মিথিলা লিখেছেন, ‘প্রায় ১৫ বছর পরে নাচলাম! আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্র জয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্য। ১৫ বছর লম্বা সময়...আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবে সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা।’

ছোটবেলায় গোলাম মুস্তাফার একাডেমি বেনুকায় নাচ শিখতেন মিথিলা। স্কুল-কলেজে নাচতেন। তারপর বহু বছর নৃত্যচর্চা করা হয়নি। মিথিলার নাচের প্রশংসা করে মন্তব্যের ঘরে লিখেছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, কাজী নওশাবা আহমেদ, আশনা হাবিব ভাবনা, কণ্ঠশিল্পী ফারহিন খান জয়িতা, নৃত্যশিল্পী স্নাতা শাহরিন, কলকাতার গীতিকবি শ্রীজাত।

আপনার মন্তব্য

আলোচিত