নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর, ২০১৬ ২৩:৩৭

গ্রামীণফোনের ‘জিপি অনলাইন শপ’ ও ‘জিপি এ্যাপস’, পণ্য ও সেবা এখন ঘরে বসেই

কিনতে হবে নতুন মোবাইল ফোন বা মডেম, কিন্তু কাছাকাছি কোনো মোবাইল/মডেমের শোরুম নেই। অথবা, বিক্রয়সেবা থাকার পরও দুরত্বের কাছে আপনি পৌঁছতে পারছেন না সেই সেবার কাছে। এমন সব অসুবিধায় আপনাকে পড়তে প্রায়ই।

তবে এখন আর আপনাকে পড়তে হবে না এমন তিক্ত সমস্যায়। বরং পণ্য ও সেবা দ্রুত পৌঁছে যাবে আপনার দুয়ারে। ‘সারা দেশে সবখানে, নিশ্চিন্তে পৌঁছায় হাতে’- এই স্লোগান নিয়ে চলছে জিপি অনলাইন শপ। সাথে যুক্ত হয়েছে গ্রামীণফোনের নতুন আরেক সেবা 'জিপি এ্যাপস'।

জিপি অনলাইন শপের মাধ্যমে সব বয়সের মানুষ সহজেই অনলাইনে পণ্য কিনতে পারবেন। এই অনলাইন শপে পাবেন অসংখ্য ব্র্যান্ড ও মডেলের ডিভাইস, আকর্ষণীয় অফার, সুবিধাজনক মূল্য পরিশোধ সুবিধা, নিরাপদ সেবা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ‘জিপি এক্সপ্রেস’- এর মাধ্যমে দেশব্যাপী সরবরাহ ও ডেলিভারি সুবিধা। মাত্র ২ দিন থেকে সর্বোচ্চ ৪ দিনের মধ্যে পণ্য বা সেবা পৌঁছে যাবে গ্রাহকের কাছে। নির্দিষ্ট ডিভাইস কিনতে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৩৬ মাসের কিস্তিতে টাকা পরিশোধ করার ফ্লেক্সি পেমেন্ট অপশন 'ইএমআই' সুবিধাসহ সারা দেশে হোম ডেলিভারি সুবিধা পাওয়া যাবে ‘জিপি শপ’-এ। বিকাশ, শিওরক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, ডিবিবিএল নেক্সাস, মাইক্যাশ এবং আইবিবিএল এমক্যাশের মতো সুবিধাজনক সবরকম পেমেন্ট সুবিধা তো থাকছেই। বিতরণ ব্যবস্থার ওপর ভিত্তি করে এবং সেরা ই-কমার্স প্লাটফর্মগুলোর কর্মকান্ড থেকে শিক্ষা নিয়ে তৈরি হয়েছে এই জিপি অনলাইন শপ।

জিপি শপ থেকে কোনো ডিভাইস ক্রয়ের সঙ্গে পাওয়া যাবে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং সপ্তাহের সাত দিনই চব্বিশ ঘন্টা গ্রাহক সেবা। দেশব্যাপী সাড়ে ৩ হাজারের অধিক জিপি এক্সপ্রেস স্টোরের সঙ্গে যুক্ত থাকবে জিপি অনলাইন শপ।

এছাড়া উন্নত গ্রাহক সেবা দিতে আছে জিপি এ্যাপস, যেখানে ব্যালেন্স চেক করা থেকে শুরু করে অপারেটরের বিভিন্ন তথ্য খুব সহজে জানতে পারবেন গ্রাহকরা। পোস্টপেইড গ্রাহকরা জানতে পারবেন তিনি কত টাকা ব্যবহার করেছেন।

পাশাপাশি এই এ্যাপস থেকে ফোনে ব্যালেন্স ওঠানো ও দ্রুততার সাথে প্যাকেজ ও এফএনএফ নম্বার চেন্জ করা যাবে। আরও থাকছে ফ্লেক্সি প্ল্যানসহ নিজের প্রোফাইল তৈরি করে গ্রামীনফোনের যাবতীয় সুবিধা উপভোগ করার সুযোগ।

ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন সবসময় চেষ্টা করে গ্রাহকদের জীবনকে ডিজিটাল সেবার মাধ্যমে আরও উন্নত ও সহজ করে তোলার। এরই ধারাবাহিকতায় জিপি শপ চালুর মাধ্যমে গ্রাহকদের পছন্দের ডিজিটাল সেবাপ্রদানকারী অপারেটরে পরিণত হওয়ার পথে আরও কয়েক ধাপ এগিয়ে গেল গ্রামীণফোন।

আপনার মন্তব্য

আলোচিত