অনলাইন ডেস্ক

০১ অক্টোবর, ২০১৮ ২১:৩৩

যেভাবে কম্পিউটার থেকে মোবাইলে মেসেজ পাঠাবেন

উইন্ডোজ-১০ ব্যবহার করে এখন সরাসরি কম্পিউটার থেকে মোবাইলে টেক্সট বা বার্তা পাঠানো যাবে।

এর জন্য আপনাকে নিচের ধাপগুলো অনুসরণ করতে হবে:-

যা লাগবে: আপনার পিসি বা কম্পিউটারে উইন্ডোজ-১০ অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণটি ইন্সটল করুন। স্মার্টফোনের সঙ্গে সংযোগ করার জন্য একটি ইউএসবি ক্যাবল বা ওয়াইফাই সংযোগ, অ্যান্ড্রয়েড স্মার্টফোন (এখন পর্যন্ত এই ফিচারটি শুধু অ্যান্ড্রয়েড ডিভাইসে কাজ করে), পিসিতে আপনার ফোন অ্যাপটি ডাউনলোড।

আপনার ফোন অ্যাপ ব্যবহার করে টেক্সট পাঠাবেন যেভাবে: আপনার পিসিতে আপনার ফোন অ্যাপটি চালু করুন। এবার শুরু করুন অপশনে ক্লিক করে লিংক ফোন অপশন নির্বাচন করুন। আপনার ফোন নম্বরটি লিখুন এবং মাইক্রোসফট থেকে বার্তা পেতে প্রেরণ করুন অপশনে ক্লিক করুন।

টেক্সট বার্তাটি পাওয়ার পরে ওই লিংকে যান এবং প্লে-স্টোর ব্যবহার করে লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন। মাইক্রোসফট অ্যাপস অ্যাপটি চালু করে পেয়ারিং প্রক্রিয়া শুরু করতে 'শুরু করুন' অপশনে ক্লিক করুন। আপনার মাইক্রোসফট অ্যাকাউন্টটি পিসিতে লিংক করে এবার সাইন-ইন করুন (যদি আপনার না থাকে তাহলে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন) অ্যাপটিতে প্রয়োজনীয় অনুমতিগুলো মঞ্জুর করে হোম স্ক্রিনে অপশনটি নির্বাচন করুন। এখন আপনার পিসিতে ফিরে যান এবং আপনার স্মার্টফোন থেকে বার্তা পাঠান। শুরু করতে বার্তা অপশনে ক্লিক করুন।

সূত্র: গেজেটস নাউ

আপনার মন্তব্য

আলোচিত