COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases

08

Deaths

30

Recovered

1,159,953

Cases

62,399

Deaths

241,630

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

২৮ অক্টোবর, ২০১৯ ১৭:২৮

মেয়েদের ডিজিটাল নিরাপত্তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন ইলেক্ট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রক (সিসিএ) এর কার্যালয়ের উদ্যোগে “ডিজিটাল নিরাপত্তায় মেয়েদের সচেতনতা” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় নগরীর কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফয়জুল আনোয়ার আলাওরের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মৌসুমী সাংমার পরিচালনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান ও মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় বাংলাদেশকে ডিজিটালাইজেশনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, এই সেমিনারের মূল্য উদ্দেশ্য হলো নিরাপদ ইন্টারনেট ব্যবহার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং এর সুফল সম্পর্কে সবাইকে অবগত করা। অনলাইনে নির্যাতন ও হয়রানির শিকার হলে আইনী প্রতিকার সম্পর্কে সবাইকে অবহিত করা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন তদন্ত কর্মকর্তা সিসিএ কার্যালয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের শরিফুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরা ঘোষ।

আপনার মন্তব্য

আলোচিত