সিলেটটুডে ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০১৫ ১৯:২৯

সুনামগঞ্জে গ্রামীণফোন সেন্টার উদ্বোধন

সুনামগঞ্জ জেলায় নতুন একটি গ্রামীণফোন সেন্টার এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছে গ্রামীণফোন। সুনামগঞ্জ পুরাতন বাস স্ট্যান্ড-এর মেজর ইকবাল রোডে অবস্থিত এই গ্রামীণফোন সেন্টার থেকে গ্রাহকরা এখন থেকে তাদের প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন।

রোববার সকালে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ উল্লাহ, গ্রামীণফোন সিলেট অঞ্চল প্রধান এম শাওন আজাদ, গ্রামীণফোন এরিয়া ম্যানেজার মোঃ সাদিকুর রহমান, গ্রামীণফোন-এর স্থানীয় ডিস্ট্রিবিউটর প্রধান ফরিদ বকশ ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেখ রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, “আমি প্রথম থেকেই গ্রামীণফোন সংযোগ ব্যাবহার করছি। একজন গ্রাহক হিসেবে এই নতুন জিপিসি-র (গ্রামীণফোন সেন্টার) উদ্বোধন আমার জন্য অবশ্যই ভাল লাগার। আমার বিশ্বাস সুনামগঞ্জ শহরের গ্রাহকরা এখন থেকে আরও দ্রুত এবং উন্নত সেবা পাবে”।

এম শাওন আজাদ বলেন, “গ্রামীণফোন বরাবরই নেটওয়ার্ক এবং গ্রাহক সেবার বিষয়ে বিশেষ গুরুত্ব দিয়ে এসেছে। তাই সারাদেশ জুড়ে শক্তিশালী নেটওয়ার্ক এবং সর্বোচ্চ সংখ্যক গ্রাহক সেবা কেন্দ্র নিশ্চিত করছে গ্রামীণফোন। আজকের এই নতুন জিপিসি আমাদের সেই চেষ্টারই একটি অংশ”।

আপনার মন্তব্য

আলোচিত