সিলেটটুডে ডেস্ক

১৭ নভেম্বর, ২০১৫ ০১:০৫

ইমরানের পরিবার চাইত আমি শুধু রান্না করি আর ঘরে থাকি: রেহাম

প্রাক্তন পাক অধিনায়ক ইমরান খান এবং তাঁর পরিবারের বিরুদ্ধে সাংসারিক অশান্তি এবং মানসিক অত্যাচারের অভিযোগ আনলেন তাঁর সদ্য প্রাক্তন স্ত্রী রেহম খান। ‘ইমরানের পরিবার চাইত আমি শুধু রান্না করি আর সারাক্ষণ ভেতরেই থাকি।’, প্রাক্তন স্বামীর পরিবারের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন রেহম।

চলতি বছরের গোড়াতেই ইমরান খানের সঙ্গে নিকাহ করেন বছর তিরিশের গ্ল্যামারাস সাংবাদিক রেহম খান। দশ মাস কাটতে না কাটতেই বিচ্ছেদের ঘণ্টা বাজে। গত ৩০ অক্টোবর রেহম সঙ্গে ছাড়াছাড়ির কথা ঘোষণা করেন ইমরান। তাঁর বিরুদ্ধে স্বামীর দল তেহরিক-ই-ইনসাফ-এর অভ্যন্তরীণ ব্যাপারে নাক গলানোর অভিযোগ তোলেন ইমরান ঘনিষ্ঠরা। তালাকের পর শত অভিযোগ উঠলেও চুপ ছিলেন রেহাম। এত দিন পর মুখ খুলেই বিস্ফোরক তিনি।

রেহম বলেন, পাক পেসারের সঙ্গে তাঁর বিয়ের পর এক সাক্ষাত্কারে তাঁর প্রথম বিয়ের প্রসঙ্গ তোলা হয়। জানতে চাওয়া হয় কোনও সাংসারিক অশান্তির শিকার হয়েছিলেন কী না। ইমরানের রাজনৈতিক ভবিষ্যতের কথা ভেবে তিনি বিষয়টি এড়িয়ে যান। তাতেও বিতর্কের ঝড় ওঠে। ইমরানের সাহায্য চাইলে তিনি রেহমকে বিষয়টি পাত্তা না দিতে বলেন। পরে এ বিষয় কথা বলতে চাইলেও ইমরান কথা শুনতে চাননি।

এ প্রসঙ্গে রেহম বলেন, মানুষ হিসেবে ইমরান আর তিনি দু’জন সম্পূর্ণ ভিন্ন মেরুর। তিনি কথা বলতে ভালবাসেন, গল্প করতে ভালবাসেন আর ইমরান সম্পূর্ণ উল্টো। বেডরুমে ইমরানের সঙ্গে একান্ত মুহূর্তেও কোনও সিনেমা নিয়ে কথা বলা যেত না, বলা যেত না পর্দার রং নিয়েও কথা। শুধুমাত্র একটি বিষয়েই ছাড় ছিল। সেটি রাজনীতি। ইমরানের পরিবার চাইত তিনি শুধু রান্নাবান্না ঘর সংসার নিয়েই থাকুন। বাইরে গিয়ে তাঁর কাজ করাও না পছন্দ ছিল ‘খান’দানের। পেশওয়ারের পথশিশুদের নিয়ে কাজ করাও তাঁদের পছন্দ ছিল না।

তবে কাজ ছাড়ছেন না রেহম। বিচ্ছেদের পর তিনি আস্তে আস্তে নিজেকে গুছিয়ে নিচ্ছেন। পাকিস্তানের পথশিশুদের নিয়ে কাজ করার পরিকল্পনা করছেন রেহম। দু’টি ছবিও প্রযোজনা করার কথা ভেবেছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত