অনলাইন ডেস্ক

০২ জুন, ২০১৬ ০১:২১

যৌননিগ্রহের অভিযোগে শিক্ষিকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

অল্পবয়স্ক ছাত্রের সঙ্গে যৌনসম্পর্কে জড়িয়ে পড়ায়, এখন পালিয়ে বেড়াতে হচ্ছে টেক্সাসের একটি স্কুলের ইংরেজির শিক্ষিকাকে। যৌননিগ্রহের অভিযোগে ইতিমধ্যেই তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে টেক্সাস পুলিশ। অভিযোগ প্রমাণ হলে, ২৫ বছর অবধি জেল হতে পারে ওই শিক্ষিকার।

হ্যারিস কাউন্টির স্টোভাল মিডল স্কুলের এই শিক্ষিকা অ্যালেক্সজান্দ্রিয়া ভেরা অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পরেই ছাত্রের সঙ্গে যৌনসম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনাটি প্রকাশ্যে আসে। স্কুলের প্রিন্সিপালের কাছে এই সম্পর্কের কথা অস্বীকার করেননি বছর চব্বিশের এই শিক্ষিকা। এর পরই পুলিশ তাকে গ্রেফতারের তোড়জোড় করায়, গ্রেফতার এড়াতে তিনি গা ঢাকা দিতে বাধ্যে হয়েছেন।

জানা যায়, তিনি যে স্কুলের শিক্ষিকা, সেখানকারই বছর তেরোর এক ছাত্রের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শিক্ষিকা। পুলিশের প্রাথমিক জেরায় অ্যালেক্সজান্দ্রিয়া জানিয়েছিলেন, প্রথম দিকে তিনি ওই ছাত্রটিকে ঠেকানোর চেষ্টা করেছিলেন। যদিও, তদন্তের পর সেই দাবি সত্যি নয় বলেই মনে করছে পুলিশ।

ওই শিক্ষিকা পুলিশকে জানান, ২০১৫-র সেপ্টেম্বর থেকে ২০১৬-র জানুয়ারি পর্যন্ত তাদের মধ্যে যৌনসম্পর্ক ছিল। ওই সময়কালে তারা প্রায় প্রতিদিনই শারীরিক ভাবে মিলিত হয়েছেন।

অ্যালেক্সজান্দ্রিয়া ভেরার এই স্বীকারোক্তির পরেই, ছাত্রটি যেহেতু নাবালক, তাই এই শিক্ষিকার বিরুদ্ধে শিশু যৌননিগ্রহের অভিযোগ দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত