সিলেটটুডে ডেস্ক

০৬ জুলাই, ২০২২ ১৭:০৩

চিকিৎসকের পোকা ধরা মরদেহ উদ্ধার

রাজধানীর রমনা থানাধীন বড় মগবাজার এলাকার একটি বাসার বাথরুম থেকে ইকবাল উদ্দিন আহমেদ (৭২) নামে এক চিকিৎসকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ যখন উদ্ধার করে তখন গায়ে পোকা কিলবিল করছিল।

মঙ্গলবার (৫ জুলাই) রাত ১২টার দিকে বড় মগবাজার ২২৭ নম্বর গ্র্যান্ড প্লাজা বাড়ির সাত তলার নিজ ফ্ল্যাটের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

রমনা থানাধীন সিদ্ধেশ্বরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোফিজুর রহমান গণমাধ্যমকে জানান, ইকবাল উদ্দিনের স্ত্রী-মেয়ে দেশের বাইরে থাকেন। তাদের সাথে কয়েক সপ্তাহ ধরে কোনো যোগাযোগ হচ্ছিল না। ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে রাতে ওই বাসা থেকে ডা. ইকবাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীর অর্ধগলিত ও পোকা ধরা অবস্থায় পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে মৃত ইকবাল উদ্দিনের মেয়ের স্বামী আরিফুর রহমান সিদ্দীক বলেন, ‘আমার শ্বশুর ইকবাল উদ্দিন আহমেদ শাশুড়ি (হাবিবা বেগম) ও মেয়েকে নিয়ে সৌদি আরব থাকতেন। সেখানে চিকিৎসক পেশায় কাজ করতেন তিনি। এর আগে দুইবার স্ট্রোক করেছেন । এজন্য গত ৫ থকে ৬ বছর আগে তিনি দেশে চলে আসেন। এরপর থেকে বড় মগবাজারের বাড়িটির নিজ ফ্ল্যাটে একাই থাকতেন।’

তিনি আরও জানান, সব শেষ গত দুই সপ্তাহ আগে স্ত্রী-মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে তার। এরপর থেকে ফোনের রিং হলেও আর যোগাযোগ করতে পারছিলেন না।

মঙ্গলবার ওই বাড়ির কেয়ারটেকার সার্ভিস চার্জের জন্য ওই বাসায় গিয়ে তাকে অনেক ডাকাডাকি করেন। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে পরে স্বজনদের জানান তিনি। এরপর থানা পুলিশকে জানালে তারা দরজা ভেঙে ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে। বাসার বাথরুমে উপুর হয়ে পড়েছিলেন ইকবাল উদ্দিন। পুলিশের ধারণা, অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে তার। বেশ কয়েকদিন ধরে ওভাবে পড়ে থাকায় মরদেহে পচন ধরেছে।

আপনার মন্তব্য

আলোচিত