সিলেটটুডে ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০২৩ ১৪:১০

চাঁপাইনবাবগঞ্জ-৩ উপনির্বাচন: ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে ভোটকেন্দ্রর ভেতর থেকে একটি ককটেল উদ্ধার করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নবাবগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে এটি উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ মুঠোফোনে ঢাকা ককটেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোটকেন্দ্রের ভেতরের এক কোণা থেকে একটি পরিত্যক্ত ককটেল উদ্ধার করা হয়েছে। আমাদের অভিজ্ঞ টিম সেখানে রয়েছে। তারা ককটেলটি উদ্ধার করেছে। পরে তা নিষ্ক্রিয় করা হবে।

এর আগে একই ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরুর কিছু সময় পরই আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন ও নৌকার প্রার্থীর আব্দুল ওদুদের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দুই প্রার্থীর কর্মী-সমর্থকরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার শহিদুজ্জামান বলেন, পূর্বের শত্রুতার জের ধরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ আহত হয়েছেন এমন খবর পাওয়া যায়নি। এছাড়া ইভিএমের যান্ত্রিক ত্রুটির কারণে ভোটগ্রহণ একটু দেরিতে শুরু হয়েছে। ককটেল উদ্ধারের সময় কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ ছিল। পরে বেলা ১১টার দিকে পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।

জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান ঢাকা পোস্টকে জানান, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে ১৭২ জন প্রিসাইডিং, ১ হাজার ২৪০ জন সহকারী প্রিসাইডিং ও ২ হাজার ৪৮০ জন পোলিং অফসার ভোটগ্রহণের দায়িত্ব পালন করবেন। সদর আসনে মোট ভোটার ৪ লাখ ১১ হাজার ৪৯৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫ হাজার ৮৮৩ জন এবং মহিলা ভোটার ২ লাখ ৫ হাজার ৬১২ জন। এ আসনে ভোটকেন্দ্র রয়েছে ১৭২টি এবং ভোটকক্ষ রয়েছে ১ হাজার ২৪০টি।

আপনার মন্তব্য

আলোচিত