সিলেটটুডে ডেস্ক

০২ ডিসেম্বর, ২০২৩ ১৪:২৪

নৌকার টিকিট পাওয়া বাবার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ছেলে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ (দুপচাঁচিয়া-আদমদীঘি) আসনে বাবার প্রতিদ্বন্দ্বী হিসেবে ছেলে খান মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার বাবা সিরাজুল ইসলাম খান রাজু মনোনয়নপত্র দাখিল করেছেন নৌকার প্রার্থী হিসেবে।

গত বৃহস্পতিবার  সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদারের কাছে বাবা ও ছেলে মনোনয়নপত্র জমা দেন।

জানা গেছে, এই আসন থেকে নৌকার মনোনয়নের আশায় সাতজন দলীয় প্রার্থী মনোনয়নপত্র তুলেছিলেন। তবে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাজু খানকে চূড়ান্তভাবে মনোনীত করে আওয়ামী লীগ। তার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খান মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে বাবা সিরাজুল ইসলাম রাজু নৌকার মনোনীত প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দেন।

স্বতন্ত্র প্রার্থী বাঁধন বলেন, ‘সকলের ভোট করার অধিকার আছে। তাই দেশের নাগরিক হিসেবে ও দলের প্রতি সম্মান জানিয়ে আমিও মনোনয়নপত্র জমা দিয়েছি। দলের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেব।’

তিনি আরও বলেন, ‘কোনো কারণে যদি নৌকার প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেন, তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। আর নৌকার প্রার্থী থাকলে আমি প্রত্যাহার করে নেব।’

আপনার মন্তব্য

আলোচিত