সিলেটটুডে ডেস্ক

০৭ জুন, ২০১৬ ০৮:১৩

নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে শিক্ষককে মারধর

যশোরের চৌগাছা উপজেলায় ইউনিয়ন পরিষদ-ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে সিল মারার জন্য ব্যালট পেপার না দেয়ার জেরে মোমিনুর রহমান নামে এক শিক্ষককে শিক্ষার্থীদের সামনে মারপিট করেছে নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে।

সোমবার দুপুরে উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নবনির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদীন মুকুল এ স্কুলটির ম্যানেজিং কমিটির সভাপতি। তার ছেলে শাকিলের নেতৃত্বে শিক্ষককে মারপিট করা হয়।

শিক্ষক-শিক্ষার্থীরা জানান, গত ৪ জুন চৌগাছা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়নপুর ইউনিয়নের গুয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যাল কেন্দ্রে ভোট দিতে যান চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোমিনুর রহমান। এ সময় শাকিলের নেতৃত্বে ভোটারদের কাছ থেকে ব্যালট পেপার নিয়ে নিজেরা প্রকাশ্যে সিল মারছিল। শিক্ষক মোমিনুর রহমানের কাছেও ব্যালট পেপার চাইলে তিনি দিতে অস্বীকার করেন।

সেসময় কিছু না বলে নির্বাচনে জিতে যাওয়ার পর সোমবার দুপুর ২টার দিকে স্কুল ছুটির সময় শাকিলসহ ৪/৫ জন স্কুলে গিয়ে মমিনুর রহমানের কাছে সেদিন ব্যালট পেপার না দেয়ার স্পর্ধা কোথায় পেয়েছেন জানতে চায়। এক পর্যায়ে স্কুলের অফিসে থাকা ওই শিক্ষককে টেনে হেঁচড়ে বাইরে বের করে শত শত শিক্ষার্থীর সামনে মরপিট করে শাকিল।

পরে শিক্ষার্থীরা ওই শিক্ষককে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে পাঠায়। তিনি সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন। শিক্ষক মোমিনুর রহমান তাকে মারপিট করার কথা স্বীকার করে জানান, তিনি থানায় অভিযোগ দেননি।

এ প্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম জানান, শিক্ষককে মারপিটের কথা শাকিলের বাবাকে জানিয়েছি।   চৌগাছা থানার ওসি মসিউর রহমান বলেন, এ ঘটনায় এখন কেউ অভিযোগ দেননি। 

আপনার মন্তব্য

আলোচিত