সিলেটটুডে ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৪

রিশার ঘাতক ওবায়দুল ৬ দিনের রিমাণ্ডে

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার হত্যার ঘটনায় গ্রেফতার ওবায়দুল খানকে ৬ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম দেলোয়ার হোসেন এই রিমাণ্ড মঞ্জুর করেন। এর আগে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ওবায়দুলকে আদালতে হাজির করে তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তা রমনা থানার পুলিশ পরিদর্শক আলী হোসেন।

আদালতে ওবায়দুলের পক্ষে কোনও আইনজীবী ছিলেন না। রাষ্ট্রপক্ষে শুনানি করেন মহানগর পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু।

প্রসঙ্গত, গত ২৪ আগস্ট দুপুরে পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে স্কুলের সামনের ফুট ওভারব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার সময় বখাটে ওবায়দুল রিশার পেট ও হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রিশার। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়।

গতকাল বুধবার ভোরে নীলফামারীর ডোমার উপজেলা থেকে ওবায়দুল খানকে গ্রেফতার করে পুলিশ। ডিসি মারুফ হোসেন বলেন, ডোমারে একটি ব্র্যাক অফিসের পেছনে লুকিয়ে ছিলেন ওবায়দুল। মঙ্গলবার গভীর রাতে পুলিশ তার অবস্থান শনাক্ত করে এলাকাটি ঘিরে ফেলে। পরে বুধবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

রিশার পরিবারের অভিযোগ, ইস্টার্ন মল্লিকা মার্কেটের দোকান বৈশাখী টেইলার্স থেকে সালোয়ার-কামিজ বানাতেন রিশার মা তানিয়া। যোগাযোগের জন্য দোকানের কর্মচারীরা মোবাইল ফোনের নম্বর রাখে। ওই নম্বরে কল করে, এমনকি স্কুলের সামনে গিয়েও দোকানের কর্মচারী ওবায়দুল উত্ত্যক্ত করত রিশাকে। ঘটনার আগের দিনও স্কুলের সামনে তাকে ঘুরতে দেখেছিলো রিশা।

আপনার মন্তব্য

আলোচিত