সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৭ ০০:৫৬

জঙ্গি নিয়ে কথা বলায় ইনু ভাই চ্যাম্পিয়ন : নাসিম

ফাইল ছবি

বিএনপির সঙ্গে আলোচনার সম্ভাবনা নাকচ করে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, আমাদের সাথে বিএনপির কিসের আলোচনা? আলোচনার আহ্বান এখন ফ্যাশন হয়ে গেছে। কোনো ধরনের আলোচনা হবে না। এই ফ্যাশন করার সময় আমাদের নেই।

এসময় কথা প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, 'জঙ্গি নিয়ে কথা বলায় ইনু ভাই চ্যাম্পিয়ান'।

তিনি বলেন, এই দেশে জঙ্গিদের প্রশ্রয়দাতা কারা? এটা অবশ্য ইনু ভাই ভালো বলতে পারেন। জঙ্গি নিয়ে কথা বলায় ইনু ভাই চ্যাম্পিয়ন।

“আমি যেটা বলব, বিএনপি জামাতকে না ছাড়লে আগামী নির্বাচনে বাংলাদেশের জনগণ বিএনপিকে চিরস্থায়ীভাবে ছেড়ে দেবে।”

রোববার সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদার গড়ে তোলা বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন নাসিম। তথ্যমন্ত্রীও এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, “এ দেশে জঙ্গি- সন্ত্রাসের উৎপাদন পুনরুৎপাদন বন্ধ করতে হলে জঙ্গি-সন্ত্রাসী নেত্রী খালেদা জিয়া ও তার দল বিএনপিকে রাজনীতির ময়দান থেকে হটিয়ে দিতে হবে।

“বাংলাদেশে জঙ্গি-সন্ত্রাসী ক্লাবের সভাপতি খালেদা জিয়া। এই জঙ্গি-সন্ত্রাসী ক্লাবের সভাপতির সাথে যারা আমাদের মিটমাটের চেষ্টা করছেন, তাদের আগে সিদ্ধান্ত নিতে হবে, কোন পথে হাঁটবেন? হয় গণতন্ত্রের পথে হাঁটবেন, না হয় জঙ্গি-সন্ত্রাসী ক্লাবের সভাপতি খালেদা জিয়াকে আত্মসমর্পণ করতে হবে। দূরে দাড়িয়ে পরামর্শ দেবেন না।”

বিএনএফের সভাপতি নাজমুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগ সভানেত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত