সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৭ ১৬:১৫

এজলাসে কান্নায় ভেঙ্গে পড়েন ফাঁসির দণ্ড পাওয়া তারেক সাঈদ

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার রায় হয়েছে সোমবার (১৬ জানুয়ারি)। রায়ে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে ২৬ আসামিকে। বাকি ৯ আসামিকে দেয়া হয়েছে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড।

আটক ২৩ আসামির সবাইকে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে আদালত কক্ষে হাজির করা হয়। এ সময় এজলাসে বেশ গম্ভীর দেখা যায় মামলার প্রধান আসামি নূর হোসেন ও তার সহযোগীদের। তবে এজলাসে কান্নাকাটি করেছেন মামলার অন্যতম আসামি র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল (অব.) তারেক সাঈদ মুহাম্মদ।

সকাল ১০টা ৫ মিনিটে রায় পড়া শুরু করেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন। চূড়ান্ত রায় ঘোষণার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন তারেক সাঈদ।

এ সময় আদালতের ভেতরে কান্নাকাটি করতে দেখা যায় নিহত তৎকালীন ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী ও বাবাকে। রায় ঘোষণার পরপরই আসামিদের নিয়ে পুলিশ বের হয়ে যায়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহৃত হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজন। অপহরণের তিন দিন পর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে একে একে ভেসে উঠে ছয়টি লাশ। পরদিন পাওয়া যায় আরেকটি লাশ। নিহত বাকিরা হলেন, নজরুলের বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, গাড়িচালক জাহাঙ্গীর আলম ও চন্দন সরকারের গাড়িচালক মো. ইব্রাহীম।

আপনার মন্তব্য

আলোচিত