সিলেটটুডে ডেস্ক

২০ জুন, ২০১৭ ১৩:৫২

আরাফাত সানির বিরুদ্ধে প্রতিবেদন ১৮ জুলাই

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে দায়ের করা নারী নির্যাতন মামলার তদন্ত প্রতিবেদনের জন্য ১৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম নতুন এ দিন ধার্য করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৪ সালের ১২ ডিসেম্বরে ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে পাঁচ লাখ এক টাকা দেনমোহরে নাসরিন সুলতানার বিয়ে হয়।

বিয়ের ছয় মাস পর আরাফাত সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকার জন্য সানি তার স্ত্রীকে মারধর করেন এবং গালিগালাজ করে ভাড়া বাসায় ফেলে যান।

পরবর্তীতে নাসরিন সানির সঙ্গে দেখা করলে সানি তাকে বলেন, যৌতুকের টাকা না দিলে আমার মা তোমার সঙ্গে সংসার করতে দেবেন না এবং এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তোমার পরিণতি খারাপ হবে। কারণ তোমার কিছু অশ্লীল ছবি আমার মোবাইলে রয়েছে।

মামলায় আরও অভিযোগ করা হয়, এরপর তাকে ঘাড় ধাক্কা দিয়ে সানির মা তাদের বাড়ি থেকে বের করে দেন এবং হুমকি দিয়ে বলেন, তোর সঙ্গে আমার ছেলে সংসার করবে না, তাই সম্পর্ক ছিন্ন করার ব্যবস্থা কর। তখন বাদী তার বাসায় চলে যান।

এ ঘটনায় ১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা।

এ মামলায় ৯ মার্চ মহানগর দায়রা জজ আদালত থেকে বাদীর সঙ্গে আপসের শর্তে জামিন নেন আরাফাত সানি।

আপনার মন্তব্য

আলোচিত