সিলেটটুডে ডেস্ক

২২ জুন, ২০১৭ ১৭:১৮

ব্যারিস্টার মওদুদের জন্য খাট পাঠাতে চান নাসিম

আদালতের আদেশে বাড়ি থেকে উচ্ছেদ হওয়া বিএনপির স্থায়ী কমিটির নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের জন্য খাট পাঠাতে চান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (২২ জুন) সংসদে বাজেট আলোচনায় অংশ নিয়ে নাসিম নিজের এমন এই ইচ্ছার কথা জানান।

সংসদে নাসিম বলেন, "উনি (মওদুদ) অবৈধভাবে বাড়ি দখল করেছিলেন। লজ্জা হওয়া উচিত। আবার নাটক করেন। উনার নাকি  খাট নেই। চাইলে খাট পাঠিয়ে দেবো। চাইলেই পাঠিয়ে দেবো।"

গুলশান এভিনিউয়ের ১৫৯ নম্বর হোল্ডিংয়ের বাড়িতে গত চার দশক ধরে বসবাস করে আসছিলেন মওদুদ আহমদ। রাজউকের হিসাবে ওই সম্পত্তির দাম তিনশ কোটি টাকার বেশি। ভুয়া আম-মোক্তারনামা তৈরি করে মওদুদের ভাইয়ের নামে ওই বাড়ির দখল নেওয়া হয়েছে, অভিযোগ করে দুদক মামলা করলে চার বছর আগে শুরু হয় আইনি লড়াই। সর্বোচ্চ আদালতের চূড়ান্ত রায় মওদুদের বিপক্ষে গেলে গত ৭ জুন ওই বাড়ি থেকে তাকে উচ্ছেদ করে রাজউক।  

সেদিন মওদুদের সামনেই বাড়িটি থেকে রাজউকের ট্রাকে করে মালামাল সরিয়ে নেওয়া হয় গুলশানে ৮৪ নম্বর রোডে মওদুদের একটি ফ্ল্যাটে এবং ৫১ নম্বর রোডে তার এক আত্মীয়ের বাসায়। রাতে তিনি নিজে  ৮৪ নম্বর রোডের ফ্ল্যাটে ওঠেন।

পরে এক সংবাদ সম্মেলনে মওদুদ জানান, রাজউকের উচ্ছেদকালে মালপত্র সরিয়ে দেওয়ার সময় খাটসহ বেশ কিছু আসবাব ভেঙে গেছে। এখন তাকে মেঝেতে ঘুমাতে হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত