সিলেটটুডে ডেস্ক

০৭ জুলাই, ২০১৭ ১৫:৩১

৪ দিনের রিমান্ডে ‘ধর্ষক’ ইভান

রাজধানীর বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে এক টেলিভিশন অভিনেত্রীকে ধর্ষণের ঘটনায় করা মামলায় আসামি বাহাউদ্দিন ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে ইভানকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ।

ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে বাহাউদ্দিন ইভান ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। শুক্রবার সকালে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং এর পরিচালক মুফতি মাহমুদ খান। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইভান ধর্ষণের কথা স্বীকার করেছেন।

গত মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে টিভি অভিনেত্রী ওই তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

ব্রিফিংয়ে র‍্যাব কর্মকর্তা জানান, ইভান ঢাকার ক্যাম্ব্রিয়ান স্কুলে নবম শ্রেণি পর্যন্ত পড়েছেন। পরে বনানী আট নম্বর রোডে তার বাবা বোরহানউদ্দিনের ইলেকট্রনিক্সের দোকানে বসতে শুরু করেন।

“বিভিন্ন অপকর্মের কারণে ২০০৮ সালে অল্প বয়সে তাকে বিয়ে দিয়ে দেয় পরিবার। তার পাঁচ ও দেড় বছর বয়সী দুটো সন্তান রয়েছে।”

নিকটআত্মীয়দের বরাত দিয়ে মুফতি মাহমুদ জানান, ইভান ২০০৫ সাল থেকে মাদক সেবন করেন। দুইবার মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসাও নিয়েছেন তিনি।

এর আগেও বিভিন্ন সময়ে ইভানের বিরুদ্ধে ‘নারী সংশ্লিষ্ট নানা অপকর্মের অভিযোগ’ ওঠে বলে আত্মীয়দের বরাতে জানান এই র‌্যাব কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত