সিলেটটুডে ডেস্ক

০৩ আগস্ট, ২০১৭ ০১:২৯

স্ত্রী-শাশুড়িসহ তুফান ফের রিমান্ডে

বগুড়ায় ছাত্রীকে ধর্ষণের পর মা-মেয়ের মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় তুফান সরকার, তাঁর স্ত্রী, শাশুড়ি ও এক সহযোগীকে ফের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর মধ্যে বগুড়া শহর শ্রমিক লীগের বহিষ্কার হওয়া আহ্বায়ক তুফান সরকার ও তাঁর সহযোগীর দুই দিনের এবং তুফানের স্ত্রী আশা ও শাশুড়ি রুমির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বুধবার বিকেলে চার আসামিকে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক শ্যামসুন্দর রায় তুফান সরকার ও মুন্নার দুদিনের এবং আশা ও রুমির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ছাড়া মা-মেয়ের মাথা ন্যাড়া করে দেওয়ার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন নাপিত জীবন। পরে তাঁকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন আদালত। এ ছাড়া আসামি তুফানের শ্বশুর জাহিদুল, সহযোগী দিপু, আলী আজম ও রূপম এবং গাড়িচালক জিতুকে জেলহাজতে পাঠানো হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামি তুফান সরকার ও তাঁর সহযোগীরা এসএসসি পাস এক ছাত্রীকে ভালো কলেজে ভর্তি করার কথা বলে গত ১৭ জুলাই শহরের নামাজগড় এলাকায় তাঁদের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। পরে এ ঘটনা কাউকে না জানাতে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেন। ধর্ষণের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে গত শুক্রবার বিকেলে তুফান সরকারের স্ত্রী আশা ও তাঁর বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মার্জিয়া আক্তার রুমকিসহ কয়েকজন মিলে ওই ছাত্রী ও তাঁর মাকে বেধড়ক পিটিয়ে মাথা ন্যাড়া করে দেন। তাঁদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত