সিলেটটুডে ডেস্ক

১৮ নভেম্বর, ২০১৭ ২২:৫০

টিটু রায় ফের ৪ দিনের রিমান্ডে

ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তারকৃত টিটু রায়ের আরো ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৮ নভেম্বর) টিটু রায়ের ৪দিনের রিমান্ড শেষ হয়। তাকে আদালতে এনে পুনরায় ১০দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী গোয়েন্দা পুলিশ (উত্তর) উপ-পরিদর্শক বাবুল ইসলাম। পরে শুনানি শেষে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম তার ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে বিকেলে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজনভ্যানে করে আদালতে হাজির করে টিটুকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের আদালতে নিয়ে আসা হয়।
 
আবেদনে তদন্তকারী কর্মকর্তা বলেন, আসামিকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজন থাকায় এবং ঘটনার মূল হোতা এবং ইন্ধনদাতা কারা কারা তার সাথে জড়িত তাদের নাম ঠিকানাসহ সার্বিক বিষয়ে আরো তথ্য সংগ্রহ করার জন্য ১০দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে আদালতে আবেদনে জানান। শুনানি শেষে বিজ্ঞ বিচারক টিটু রায়ের পুনরায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
 
ডিবি পুলিশের ওসি (উত্তর) শরিফুল ইসলাম বলেন, আমরা টিটু রায়ের ১০দিনের রিমান্ডের আবেদন করলেও বিজ্ঞ বিচারক ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এরআগে গত ১৩ নভেম্বর গভীর রাতে টিটুকে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলনা চিড়াভিজা এলাকার তার এক আত্মীয় কৈলাশ চন্দ্র রায়ের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।
 
প্রসঙ্গত, ফেসবুকে ধর্মীয় কটূক্তির ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রংপুরে পরিকল্পিতভাবে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসময় পুলিশ ও সংঘবদ্ধ দুর্বৃত্তদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে হাবিবুর রহমান হাবিব (৩০) নামে এক যুবক নিহতসহ আহত হয় অর্ধশতাধিক। এ ঘটনায় গঙ্গাচড়া ও কোতোয়ালী থানায় পৃথক দুটি মামলা হয়।

আপনার মন্তব্য

আলোচিত