সিলেটটুডে ডেস্ক

২১ নভেম্বর, ২০১৭ ০০:৩৩

রাবি শিক্ষক শফিউল হত্যা: আসামি মানিক অস্ত্রসহ গ্রেপ্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক একেএম শফিউল ইসলাম লিলন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরিফুল ইসলাম ওরফে মানিককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার জয়পুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া এই তথ্য নিশ্চিত করে বলেন, আরিফুল ইসলামের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি  উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার মানিক রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌর এলাকার মৃত আশরাফ আলীর ছেলে। তিনি কাটাখালি পৌরসভা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তার বড় ভাই আব্বাস আলী কাটাখালি পৌরসভার মেয়র। আরিফুল ইসলাম অধ্যাপক লিলন হত্যা মামলায় জামিনে আছেন।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান বলেন, সন্ধ্যায় তারা খবর পান- শীর্ষ সন্ত্রাসী আরিফুল অবৈধ অস্ত্র নিয়ে জয়পুর বাজারে অবস্থান করছেন। এ তথ্যে তারা অভিযান চালান। এ সময় তাকে গ্রেপ্তার করে তল্লাশি করা হলে তার কাছে এই অস্ত্র মেলে।

সায়েদুর রহমান ভুঁইয়া জানান, গ্রেপ্তারের পর তাকে থানায় নেয়া হয়েছে। কি কারণে তিনি অস্ত্রসহ জয়পুরে অবস্থান করছিলেন সে ব্যাপারে জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি সায়েদুর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত