সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০১৮ ১৯:৪০

এবার জাবালে নূরের সেই বাস মালিক গ্রেপ্তার

রাজধানীর বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীকে চাপা দেওয়া জাবালে নূরের বাস (ঢাকা মেট্রো ব-১১-৯২৯৭) এর মালিক মো. শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (১ আগস্ট) তাঁকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২৯ জুলাই দুপুরে রাজধানীর হোটেল র‍্যাডিসনের বিপরীত পাশের জিল্লুর রহমান উড়ালসড়কের ঢালের সামনের রাস্তার ওপর জাবালে নূর পরিবহনের তিনটি বাস রেষারেষি করতে গিয়ে একটি বাস রাস্তায় দাঁড়িয়ে থাকা লোকজনের ওপর উঠে পড়ে। এতে দুই শিক্ষার্থী নিহত ও নয়জন আহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাসের চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারান। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর বাসটি উঠে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী প্রাণ হারান। গুরুতর আহত অবস্থায় এক শিক্ষার্থীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত