সিলেটটুডে ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০১৫ ১২:৩৬

‘অভিযোগ ভিত্তিহীন, ইউনূস জাতিসংঘ দপ্তরের রাস্তা ধরে হাঁটছিলেন’

নিউইয়র্কে জাতিসংঘের সামনে প্রধানমন্ত্রীর সফরের প্রতিবাদে বিএনপির বিক্ষোভের অংশ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়া ড. ইউনূস-এর পক্ষে গণমাধ্যমে বিবৃতি দিয়েছে ইউনূস সেন্টার।  

ইউনূস সেন্টারের বিবৃতিতে বলা হয়, “অধ্যাপক ইউনূস একটি সভা থেকে আরেকটি সভায় যেতে জাতিসংঘ সদর দপ্তরের পাশের রাস্তা ধরে হাঁটছিলেন। তখন তিনি একটি জটলা অতিক্রম করেন, যেখানে একদল বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। তিনি না থেমেই তার গন্তব্যে চলে যান, যেখানে তার বক্তব্য শোনার অপেক্ষায় ছিল শ্রোতারা।”

এতে বলা হয়েছে, কয়েকটি সংবাদ মাধ্যমে খবর এসেছে যে নোবেলজয়ী অধ্যাপক মুহাম্মদ ইউনূস নিউ ইয়র্কে বিএনপির বিক্ষোভে যোগ দিয়েছেন, এটা পুরোপুরি ভিত্তিহীন।

যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় সফরের প্রতিবাদ ও নির্বাচনের দাবিতে বিএনপি-জামায়াত জোটের বিক্ষোভ কর্মসূচিতে ড ইউনূস এমন এক সিলেটটুডে টোয়েন্টিফোর ডট কম এবং বিভিন্ন অনলাইন মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে ইউনূসের পক্ষে গণমাধ্যমে এ বিবৃতি এলো।

উল্লেখ্য, রবিবার (২৭ সেপ্টেম্বর)  নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরের বাইরে বিএনপির বিক্ষোভে যোগদানের পর সেখানে বিক্ষোভকারীদের সঙ্গে সেলফি তুলেন ড. ইউনূস।

আপনার মন্তব্য

আলোচিত