সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০২০ ১৮:৩১

আকিজের করোনা হাসপাতালের কাজ ফের শুরু

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও তার সমর্থকদের বাধার মুখে পড়লেও পুলিশের হস্তক্ষেপে করোনা আক্রান্ত রোগীদের জন্য আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের কাজ পুনরায় চালু হয়েছে। শনিবার দুপুরে এই হাসপাতালের নির্মাণ কাজ বাধার মুখে বন্ধ হয়েছিল।

ঘটনার পর ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও থানা আওয়ামী লীগের সভাপতি শফিউল্লাহ শফিকে অভিযুক্ত করা হচ্ছে, যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করেছেন। তবে তিনি বলছেন, এখানে করোনার হাসপাতাল হোক তা তিনি চান না।

এরপর পুলিশ প্রশাসনের সহযোগিতায় পুনরায় এর কাজ শুরু হয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন জানিয়েছেন, এমন একটি মহৎ কাজে বাধা আসা দুঃখজনক। যেখানে হাসপাতালটি নির্মাণ হচ্ছে তার আশপাশে বাসা-বাড়ি বা জনবসতি না থাকায় করোনা রোগীদের নিয়ে তাদের শঙ্কা অমূলক। নির্বিঘ্নে হাসপাতালের কাজ এগিয়ে নিতে সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঢাকায় ৩০১ শয্যার একটি হাসপাতাল তৈরি করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপ। রাজধানীর তেজগাঁওয়ে আকিজের নিজস্ব দুই বিঘা জমিতে হাসপাতালটি তৈরির কাজ শুরু হয়ে।

আকিজ গ্রুপ আশা করছে, দুই সপ্তাহের মধ্যে হাসপাতালটিতে রোগীদের চিকিৎসা শুরু করা যাবে। এটি তৈরি হচ্ছে তেজগাঁও-গুলশান লিংক রোডের শান্তা টাওয়ারের পেছনে। আকিজ সেখানে বিনা মূল্যে রোগীদের চিকিৎসা দেবে।

আপনার মন্তব্য

আলোচিত