নিউজ ডেস্ক

২৩ মার্চ, ২০১৫ ২৩:০৬

ডিসিসি নির্বাচন: মাঠে থাকবে ছাত্রলীগ, কেন্দ্রভিত্তিক ওয়ার্কিং কমিটি

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে নিয়ে মাঠে নামছে ছাত্রলীগ, গঠিত হচ্ছে কেন্দ্রভিত্তিক ওয়ার্কিং কমিটি। কমিটির সদস্যরা আওয়ামিলীগ সমর্থিত প্রার্থিদের পক্ষে দ্বারে দ্বারে গিয়ে পৌঁছাবে মেয়র প্রার্থিদের প্রতিশ্রুতিগুলো।

ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এ কথা বলেন।

সোমবার (২৩ মার্চ) রাজধানীর তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে মতবিনিময় সভায় সিদ্দিকী নাজমুল আলম বলেন, 'ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এক হজার ৯৮টি ভোট কেন্দ্রের জন্য কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করা হবে। সিটি করপোরেশনে শেখ হাসিনার প্রার্থীই সৎ ও যোগ্য প্রার্থী।

তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কেন্দ্রভিত্তিক ভোটার তালিকা ধরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আনুরোধ জানাতে হবে।'

এ সময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি এস এম রবিউল ইসলাম সোহেল ও সাধারণ সম্পাদক আজিজুল হক রানাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ঢাকা দক্ষিণ সিটি, সিদ্দিকী নাজমুল আলম ঢাকা উত্তর সিটি এবং সাংগঠনিক সম্পাদক এস এম তরিকুল ইসলাম চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ছাত্রলীগের পক্ষ থেকে সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন।

আপনার মন্তব্য

আলোচিত