সিলেটটুডে ডেস্ক

৩১ অক্টোবর, ২০১৬ ২১:২৪

‘একটা বুলেট এখনো শেখ হাসিনার পিছু তাড়া করছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটা বুলেট এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিছু তাড়া করছে।

সোমবার (৩১ অক্টোবর) মোহাম্মদপুরের একটি কমিউনিটি সেন্টারে জেলহত্যা দিবসের কর্মসূচি সফল করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, "এখনো ষড়যন্ত্র চলছে। কখনো কখনো মনে হয়, একটা বুলেট আমাদের নেত্রী শেখ হাসিনার পিছু তাড়া করছে। একবার ভাবুন, যদি শেখ হাসিনা না থাকেন, উন্নয়নের কী হবে। কী হবে দেশের সমৃদ্ধির, এই জাগৃতির। বাংলাদেশ থমকে দাঁড়াবে।"

ওবায়দুল কাদের সভাস্থলে প্রবেশের সময় তাঁকে ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন নেতা-কর্মীরা। এ নিয়ে ওবায়দুল কাদের বলেন, "অনেক ফুলের মালা দেখেছি। অনেক পুষ্পস্তবক দেখেছি। এখন আর ফুলের দরকার নেই। ফুল সাজিয়েছিলাম ১৯৭৫ সালে। বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসবেন। পাপড়িও প্রস্তুত ছিল। ভালোবাসার শ্রদ্ধার ফুল ১৫ আগস্ট সূর্যোদয়ে রক্তাক্ত হয়ে গেল। রক্তাক্ত হলো মানচিত্র। তারপর ফুল দেখলে ভয় পাই।"

তিনি বলেন, "এখন আর দলে কোনো হতাশা নেই। আর ফুল নয়, কথা নয়। সবাই কাজে নেমে পড়ুন। জনগণের সঙ্গে ভালো আচরণ করুন। যাঁরা শৃঙ্খলাবিরোধী কাজ করেছেন, মাঝেমধ্যে করেন, কিছু কিছু অপকর্ম করেছেন, প্লিজ সংশোধন হোন। নতুবা কাউকে ছাড় দেওয়া হবে না। কতিপয় নেতা-কর্মীর ও জনপ্রতিনিধির জন্য নেত্রীর অর্জন ম্লান করতে দেব না। সরকার ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হতে দেব না।"

আপনার মন্তব্য

আলোচিত