সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৬ ১৫:৩৫

জেলা পরিষদ নির্বাচন সাংবিধানিক নয়: রিজভী

জেলা পরিষদ নির্বাচন সাংবিধানিক না হওয়ার কারণে বিএনপি এ নির্বাচনে অংশ নিচ্ছে না বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী।

রোববার (১১ ডিসেম্বর) পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রদল আয়োজিত এক কর্মশালায় তিনি এ কথা বলেন। 
 
এ সময় তিনি আরো বলেন,প্রহসন আর জালভোটে নির্বাচিত ইউনিয়ন পরিষদের প্রতিনিধিদের নিয়ে সরকার আবারো একটি সাজানো নাটকের মধ্য দিয়ে জেলা পরিষদ দখলের পাঁয়তারা করছে। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্বাচন কমিশন পুনর্গঠনের প্রস্তাব বিবেচনায় নেওয়ার আহবান জানিয়ে রিজভী বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার ইচ্ছা সরকারের থাকলে স্বাধীন ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের উদ্যোগ নিতে হবে।

মায়ানমারের শরণার্থীদের আশ্রয় ইস্যুতে তিনি বলেন, শান্তিতে নবেলপ্রাপ্ত সূচির রাষ্ট্রে এ ধরনের নির্যাতন আমরা কখনো প্রত্যাশা করিনা। 

দুপুর ১২টার দিকে পাবনা জেলা ছাত্রদলের সভাপতি ইলিয়াস আহম্মেদ হিমেল রানার সভাপতিত্বে দিনব্যাপী কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহম্মেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মামুন আহম্মেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য জহুরুল ইসলাম বাবু।

 

 

আপনার মন্তব্য

আলোচিত