COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases

08

Deaths

30

Recovered

1,193,902

Cases

64,388

Deaths

246,110

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

০৭ মে, ২০১৮ ২২:৪২

ঈদের পর আন্দোলন: মওদুদ

আসন্ন রমজানের ঈদের পরে সরকার পতনের জন্য কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি দাবি করেন, এই সরকারকে দেশের মানুষ দেখতে চায় না। সরকারের পরিবর্তন দেখতে চায়। দেশে বিচার বিভাগের স্বাধীনতা গণতান্ত্রিক অধিকার, মানুষের ভোটের অধিকার এবং ন্যায় বিচার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করতে হবে।

সোমবার (৭ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সভাপতির কক্ষের সামনে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে ব্যরিস্টার মওদুদ আহমদ এ সব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এই অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচিতে ব্যারিস্টার মওদুদ আহমদ আরও বলেন, দৃঢ়ভাবে বিশ্বাস করি তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে আপিল বিভাগ মঙ্গলবার খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রাখবেন। তিনি (খালেদা জিয়া) জামিনে মুক্ত হবেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন সমিতির সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, জ্যেষ্ঠ আইনজীবী গরীব-এ-নেওয়াজ, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, গোলাম মোস্তফা, ড. গোলাম রহমান, ব্যারিস্টার এম বদরুদ্দোজা বাদল, সানাউল্লাহ মিয়া, কায়সার কামাল, আবেদ রাজা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত