Advertise

সংবাদ বিজ্ঞপ্তি

২৩ মে, ২০২০ ২১:২১

সিলেট বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদকের ঈদ উপহার বিতরণ

সিলেট বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক উৎফল বড়ুয়া ঈদ উপলক্ষে, করোনায় ঘরবন্দি হয়ে পড়া কিছু প্রতিবন্ধী ও গরীব মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন।

শনিবার (২৩ মে) তিনি সিলেটে ‘ধম্মকথা’ বৌদ্ধ নিউজ পোর্টাল’র উদ্যোগে চট্টগ্রাম থেকে পদ্মবীণা ফাউন্ডেশন ও পবন চৌধুরীর সহযোগিতায়, ১১ জন প্রতিবন্ধী ও ২৬ পরিবার গরীবের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

উৎফল বড়ুয়া বলেন, আমি এ পর্যন্ত অগণিত ক্ষুধার্ত-দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী ও আর্থিকভাবে সহযোগিতা করেছি। সিলেটের আখালিয়া নতুন বাজার, সিলেট বৌদ্ধ বিহার, লাক্কাতুরা চা বাগান, শেখঘাট, তেররতন, সোবানীঘাট, সুবিদবাজার, মদিনা মার্কেটের আশপাশেসহ আরও বহু এলাকায় কর্মহীন মানুষের ঘরে ঘরে সেবাকার্যক্রম চালিয়েছি।

তিনি বলেন, আমি উদ্যোগ নিয়েছি ঠিকই। কিন্তু এ কাজ আমার একার পক্ষে কোনভাবে করা সম্ভব হতো না, যদি চট্টগ্রাম ও সিলেটে আমার কিছু শুভানুধ্যায়ী আর্থিকভাবে সহযোগিতা নিয়ে এগিয়ে না আসতেন। তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উৎফল বড়ুয়া বলেন, আমার এই কাজে সহযোগিতা করেছেন চট্টগ্রামের চিকিৎসক ডা. দিবাকর বড়ুয়া, দীপংকর বড়ুয়া, যুব সংগঠক-ব্যবসায়ী উজ্জ্বল কান্তি বড়ুয়া, ডা. স্নেহাশীষ বড়ুয়া , সুজন বড়ুয়া , মনিবালা বড়ুয়া, অসীম বড়ুয়া, শর্মিলা বড়ুয়া, কৃশানু বড়ুয়া, উৎপলা বড়ুয়া, মনচন্দ্র-শুশীলা-বিমান-পটু ফাউন্ডেশন। সিলেট থেকে রামেন্দ্র বড়ুয়া, প্রকৌশলী রানা বড়ুয়া, অংশু মারমা, সাধন কুমার চাকমা, পলাশ বড়ুয়া, প্রকৌশলী সাজু বড়ুয়া, উর্মি বড়ুয়া, সীমান্ত বড়ুয়া, সেতু বড়ুয়া মুক্তা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত