সিলেটটুডে ডেস্ক

১২ অক্টোবর, ২০১৫ ১৮:৫৬

সিলেট সিটির ৭নং ওয়ার্ডে উন্নয়ন ও সংবর্ধনা সভা

সিলেট সিটি কর্পোরেশনের ৭ ওয়ার্ডের বিদ্যুৎ সমস্যা নিরসন, উন্নয়ন ও রাস্তাঘাট প্রশস্তকরনে দ্রুত পদক্ষেপ নেয়া হয়েছে। এ লক্ষ্যে রোববার ১১অক্টোবর সন্ধ্যায় সিলেট সিটির কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এক উন্নয়ন ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিদুৎ উন্নয়ন বিক্রয় ও বিতরন (বিউবো)-১ এর নির্বাহী প্রকৌশলী মো. আবুল হোসেন, বিউবো সিবিএ সিলেট বিভাগের নির্বাহী সভাপতি মো. নুরুল আমিন। অন্যান্যের মধ্যে ছিলেন নগরীর পশ্চিম পীর মহল্লার বিশিষ্ট মুরব্বি শফিকুল হক ভুইয়া, জালালাবাদ আবাসিক এলাকার মুরব্বি লায়েক আহমদ, পশ্চিম পীর মহল্লার জিল্লুর রহমান জিলু, নওশেরান চৌধুরী, আবুল কালাম দুদু মিয়া, জুবেল আহমদ প্রমূখ।

সভায় আলোচনাক্রমে বলা হয়, নগরীর সর্বাধিক প্রবাসী অধুষিত ৭নং ওয়ার্ড এলাকা দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে অবহেলিত হয়ে আসছে। ওয়ার্ডের সন্নিকটে বিভাগীয় স্টেডিয়াম স্থাপিত হলেও রাস্তঘাট ও বিদুতায়নের কোন উন্নয়ন করা হয়নি। অনেকটা সংকুচিত জীবন যাপন করতে হচ্ছে ওয়ার্ডবাসীকে। সভায় আলোচনাক্রমে ৭নং ওয়ার্ডভুক্ত এলাকার ঝুকিপূর্ন ও পুরনো বিদুতের খুটিগুলো যত দ্রুতসম্ভব অপসারন ও নতুন করে খুটি স্থাপন, ওয়ার্ডের সর্বত্র ৪লাইন বিশিষ্ট বিদ্যুতের লাইন বসানো, রাস্তাগুলোর প্রশস্তকরন ও জলাবদ্ধতা দূরীকরন এর সিদ্ধান্ত নেয়া হয়।

এলক্ষ্যে সভায় এলাকার সর্বস্তরের নাগরিকদের সার্বিক সহায়তা কামনা করা হয়। সভার শুরুতে এলাকাবাসীর পক্ষ থেকে বিউবোর নির্বাহী প্রকৌশলী মো. আবুল হোসেন ও সিবিএ’র বিভাগীয় সভাপতি মো. নুরুল আমিনকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা ও সংবর্ধনা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত