সংবাদ বিজ্ঞপ্তি

২৭ জুন, ২০২০ ২১:৫১

খন্দকার মুক্তাদিরের মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষ থেকে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শনিবার খন্দকার মুক্তাদিরের কাজিরবাজারস্থ বাসায় সিলেট সদর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন মসজিদ ও কলোনী সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণের জন্য সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হাতে তুলে দেওয়া হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলী আহমদ।

সদর উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা মৎস্যজীবি দলের আহবায়ক একেএম তারেক কালামের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহ জামান নুরুল হুদা, মাজহারুল ইসলাম ডালিম, জেলা কৃষক দলের আহবায়ক শহীদ আহমদ চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আফম কামাল, কাজী মুহিত, রফিকুল ইসলাম, বদরুল ইসলাম আজাদ, হাবিবুর রহমান হাবিব, আকবর আলী, এনামুল হক শামীম, আব্দুর রহিম, আইনুল হক, মঈন উদ্দিন, জামাল আহমদ, জাকির হোসেন, আমজাদ হোসেন, আলাউর রহমান, আব্দুল আহাদ রানা, রুহেল আহমদ, দেলোয়ার হোসেন, আজিজুর রহমান, আবু সাঈদ শাহীন, মিজানুর রহমান রুমান, আফজল হোসেন, জাবেদ আহমদ, নোমান আহমদ, সাঈদুর রহমান মাসউদ. কামরান উদ্দিন অপু, সাজন আহমদ, কামাল হোসেন, কামরুল আহমদ রায়হান, মুমিনুল ইসলাম, মুন্না আহমদ, গিয়াস আহমদ প্রমুখ।                                                                                                                                                                           

আপনার মন্তব্য

আলোচিত