সংবাদ বিজ্ঞপ্তি

০৪ জুলাই, ২০২০ ২১:৩৮

রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর জেলা অভিষেক অনুষ্ঠিত

শনিবার রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ২০২০-২০২১ সালের জেলা অভিষেক অনুষ্ঠিত হয়। নগরীর একটি হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এডিশনাল ডিস্ট্রিক্ট ট্রেইনার আলি ওয়াসিকুজ্জামান অনি। অনুষ্ঠানে ২০২০-২০২১ সালের জন্য ডিস্ট্রিক্ট গভর্নর হিসেবে দায়িত্ব গ্রহন করেন ডঃ বেলাল উদ্দিন আহমেদ।

তাকে অভিষিক্ত করেন পিডিজি শহিদ আহমেদ। অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন আর আই প্রসিডেন্ট ইলেক্ট শেখর মেহতা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন " ডঃ বেলাল এর নেতৃত্বে রোটারি জেলা ৩২৮২ আরো এগিয়ে যাবে। তিনি বাংলাদেশের রোটারিয়ানদের শুভকামনা জানান এবং ভুয়সী প্রসংসা করেন।

অভিষিক্ত গভর্নর ডঃ বেলাল উদ্দিন আহমদ দেশ ও বিদেশের সকল রোটারিয়ানদের শুভেচ্ছা জানিয়ে একটি সফল বছরের প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি বিশ্বে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে বিপর্যস্ত অবস্থায় রোটারী থেকে সর্বাত্মক ভাবে মানুষের কল্যানে কাজ অব্যহত রাখার প্রতিশ্রুতি দেন। পরবর্তিতে তিনি রোটারী জেলা ৩২৮২ এর ডিস্ট্রিক টীমকে অভিষিক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডি এফ এল মিসেস ফিরুজা আহমেদ ডিস্ট্রিক্ট সেক্রেটারী আহমেদ রেজাউল করিম জুবায়ের, আডিশনাল লেফটেন্যান্ট গভর্নর ডঃ তোফায়েল আহমেদ ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারী ফরিদ উদ্দিন আহমেদ, ডিস্ট্রিক্ট ট্রেজারার অলিউর রহমান নাহিদ, এসিস্ট্যান্ট গভর্নর ফিরুজ উদ্দিন আহমেদ, চিফ সারজেন্ট আলি আযম তমাল, , ফেরদৌস আলম, মুফতি তাহের আহমেদ, ডাঃ জাকারিয়া আহমেদ, রেহান উদ্দিন রাইহান।
আয়োজক ক্লাব সিলেট ভ্যালি থেকে ছিলেন মোঃ কাওছার হোসেইন শাহিন,মোঃ শওকতুর রহমান, মোঃ আব্দুল কুদ্দুস, দেওয়ান আল আমিন আল মুতাকাব্বির, ক্লাব প্রেসিডেন্ট শাহ মোঃ ফজলুল কাদির সিদ্দিকী, সেক্রেটারী রাজা মোঃ হাসান, ভাইস প্রেসিডেন্ট ফুয়াদ মোঃ খায়রুল ইসলাম, ট্রেজারার খন্দকার ছাদেকুর রাজা।

আপনার মন্তব্য

আলোচিত