কমলগঞ্জ প্রতিনিধি

০৯ জুলাই, ২০২০ ২২:০৪

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশের ত্রাণ বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট এর কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে স্থানীয়ভাবে অর্থ সংগ্রহ করা হয়।

সেখানে গুড নেইবারস কমলগঞ্জ ঋণদান সমবায় সমিতি, জিএনবি স্টাফ, স্থানীয় দাতা ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের আর্থিক সহায়তার মাধ্যমে ৭নং আদমপুর ইউনিয়নের করোনা মহামারি সময়ে কর্মহীন অসহায় দরিদ্র ২৫২টি পরিবারের মাঝে খাদ্য ও হাইজেনিক পণ্য বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার বেলা ২ টায় গুড নেইবারস বাংলাদেশ এর একে বাংলা স্কুল মাঠ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ বিতরণ করা হয়। বিতরণকৃত পণ্য দ্রব্য ছিল- চাল, ডাল, ভোজ্য তেল, আলু, লবণ সাবান ও মাস্ক। এই সময় উপস্থিত ছিলেন ৭নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদাল হোসেন, ইউপি সদস্য কে. মনিন্দ্র কুমার সিংহ, গুড নেইবারস কমলগঞ্জ ঋণদান সমবায় সমিতির সভাপতি সুভাষিণী দেবী, সিডিপি ম্যানেজার রোমিও রতন গমেজসহ সকল কর্মকর্তাবৃন্দ।

বর্তমান এই কোভিড-১৯/ করোনা থেকে রক্ষা পেতে কিভাবে নিজে, পরিবার, প্রতিবেশী ও দেশকে রক্ষা করা যায়, সে বিষয়ে বক্তারা উপস্থিত সকলকে অবগত করেন। করোনা থেকে রক্ষা পেতে হলে সামাজিক দূরত্ব, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া ও মাস্ক ব্যবহার করতে হবে। করোনা মহামারী সময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের ও গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির এ্যাকশন টিমকে এমন একটি সুন্দর উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত