জুড়ী প্রতিনিধি

২০ জুলাই, ২০২০ ২১:৪৫

সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন জাকির

বিশ্বব্যাপী করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে প্রশাসনের পাশাপাশি সব সময় মাঠে করে যাচ্ছে সাংবাদিকরা। সাংবাদিকদের তথ্যের ভিত্তিতে অনেক সময় প্রশাসন সচেতন হচ্ছে। পাশাপাশি মানুষকে সচেতন করতে কাজ ও করে যাচ্ছে সাংবাদিকরা। মফস্বল পর্যায়ের সাংবাদিকদের জন্য সরকারের পক্ষ থেকে কোন সুযোগ সুবিধা না থাকার পরে ও বৈশ্বিক মহামারিতে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন তারা।

বিভিন্ন সময় স্থানীয় প্রশাসন এবং ব্যক্তিদের উদ্যোগে সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে সাংবাদিকদের মধ্যে। তেমনি জুড়ী উপজেলায় কর্মরত সাংবাদিকদের কে বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদানে এগিয়ে এলেন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন। তিনি ঢাকায় অবস্থান করার পরও নিজ উপজেলার প্রেসক্লাবের মাধ্যমে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছেন কর্মরত সাংবাদিকদের।

আজ সোমবার জুড়ী উপজেলা প্রেসক্লাবের তার পক্ষে এসব প্রদান করেন তার বড় ভাই, উপজেলা যুবলীগের সদস্য তোফায়েল আহমদ, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মন্জুরে আলম লাল, সহ সভাপতি মাহবুবুর রহমান ছোটন, সাধারন সম্পাদক তাজুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব আলম রওশন, সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমদ, প্রচার সম্পাদক শামীম আহমদ, কার্যকরী সদস্য ফখরুল ইসলাম, আল আমিন আহমদ, শাহ আলম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত