বিশ্বনাথ প্রতিনিধি

২৫ জুলাই, ২০২০ ১৯:৪৪

বিশ্বনাথে নুরুল ইসলামের স্মরণে সভা ও দোয়া

সিলেটের বিশ্বনাথে যমুনা টেলিভিশন ও যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুলাই) বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, আমরা দেশের এক শিল্প উদ্যোক্তাকে হারিয়েছি। কারণ নুরুল ইসলাম তার সৎ ও সাহসী ভূমিকার জন্য, বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার সংবাদপত্র জগতে অমর হয়ে থাকবেন।

বিজ্ঞাপন

প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আশিক আলীর সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রেসক্লাবের আহবায়ক আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, সাবেক সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, জাহাঙ্গীর আলম খায়ের, মাসিক মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু ও শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

সভায় উপস্থিত ছিলেন, লামাকাজি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক মেম্বার, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, নির্বাহী সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মোশাহিদ আলী, ইউপি সদস্য ও লামাকাজি ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া, লামাকাজি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত