সিলেটটুডে ডেস্ক

২৮ জুলাই, ২০২০ ২২:১৪

সিলেটের দুই উপজেলায় রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২য় দিনের মতো সিলেটের দুই উপজেলায় পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সিলেট ইউনিট।

অতীতের ন্যায় দেশের দুর্যােগ ও দুর্বিপাকে এবারো পানিবন্দী মানুষের পাশে খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে উপস্থিত হয়েছেন সিলেট ইউনিটের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ জুলাই) দিনভর সিলেট সদর ও গোলাপগঞ্জ উপজেলায় এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সদর উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমেদ, ও গোলাপগঞ্জ উপজেলায় এ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিল।

ত্রাণ বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল বলেন, দুর্যোগ-দুর্বিপাকে দেশের অসহায় মানুষের পাশে সর্বদা রেড ক্রিসেন্ট ছিল, আছে এবং থাকবে।

তিনি আরো বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত ফুড প্যাকেজ সিলেটের বিভিন্ন বন্যা কবলিত এলাকায় ধারবাহিকভাবে বিতরণ করা হবে। ঈদুল আযহার আগেই আমরা সাড়ে ৭০০টি পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ সম্পন্ন করবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কার্যকরী সদস্য সাইফুর রহমান খোকন, সুয়েব আহমেদ, কোভিড-১৯ রেসপন্স টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন, সিলেট ইউনিটের আজীবন সদস্য আজিজ উদ্দিন, রেদোয়ান উদ্দীন, রিপন চৌধুরী, যুব সদস্য  ইশতিয়াক মাহমুদ সুয়েব, নাবিল আহমেদ , মির্জা জামাল আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত