সংবাদ বিজ্ঞপ্তি

০২ আগস্ট, ২০২০ ২৩:৩১

গোলাপগঞ্জে ঈদ উপহার বিতরণ

পবিত্র ইদুল আযহা উপলক্ষে গোলাপগঞ্জের রায়গড়-শিলঘাটে নিম্নবিত্ত গরীব ও দুঃস্থ শতাধিক পরিবারের মধ্যে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে শুক্রবার বিকালে ১নং শীলঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন  শিক্ষক ও বিদ‍্যালয় পরিচালনা কমিটির সভাপতি জনাব হারুন রশীদের সভাপতিত্বে ও সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জনাব  মোঃ জুলু মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট, সিলেট-এর  মুখপাত্র ও সিনিয়র সাংবাদিক জনাব মতিউল বারী চৌধুরী খোরশেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু  থেকেই বিভিন্ন ব্যতিক্রমী কর্মসূচির মধ্যেমে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। জোটের কর্মীরা ইতিমধ্যে হিজড়া সম্প্রদায় ও বেঁদে পল্লী সহ সমাজের বিভিন্ন স্তরে সফলতার সাথে কাজ করেছে। ভবিষ্যতেও এ ধরনের  কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সায়েক উল ইসলাম চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ। এসময় বক্তব্য দেন সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ রুহেল আহমদ আকন্দ, সহসভাপতি সরফ উদ্দিন, ওলি চৌধুরী, সহ সাধাররণ সম্পাদক মুশিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, মোঃ জাহিদ আহমদ, মোঃ মুজিব আহমদ, মোঃ ফয়সল আহমদ প্রমুখ। পরে শতাধিক নিম্নবিত্ত, গরীব ও দু:স্হ পরিবারের মধ্যে ইদ উপহার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত