সংবাদ বিজ্ঞপ্তি

০৫ আগস্ট, ২০২০ ১৭:২৮

শেখ কামালের জন্মবার্ষিকীতে সিলেট মহানগর আ’লীগের মিলাদ ও দোয়া

সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ আগস্ট) দুপুরে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ১৯৭৫ সনের ১৫ আগস্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের শহীদানের জন্যে মহান আল্লাহ রাব্বুল আলআমীনের দরবারে দোয়া করা হয়। দোয়া মাহফিলে সদ্য প্রয়াত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের বিদেহীর আত্মার শান্তি কামনা করা হয় এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও তার সহধর্মীনির সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এডভোকেট মো. রাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, আব্দুর রহমান জামিল, এডভোকেট সৈয়দ শামীম আহমদ, জোবের খান, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন, কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম, নজমুল ইসলাম এহিয়া, জামাল আহমদ চৌধুরী, আব্দুস সোবাহান। মাজার প্রাঙ্গণে উপস্থিত ছিলেন তপন মিত্র ও বিধান কুমার সাহা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবজাদ হোসেন আমজাদ, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, এডভোকেট আব্দুর রকীব বাবলু, সোয়েব আহমদ, এডভোকেট জাহিদ সরোয়ার সবুজ, ইমরুল হাসান, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ ছিদ্দেক আলী, জুনেদ আহমদ শওকত, মো. ওয়ারিছ মিয়া, এডভোকেট মোস্তাফা দেলোয়ার আজাহার, মুফতি আব্দুল খাবির, জায়েদ আহমদ খান সায়েক, শেখ সুহেল আহমদ কবীর, সোহেল বাছিত, সালেহ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত