কমলগঞ্জ প্রতিনিধি

০৮ আগস্ট, ২০২০ ১৮:৫৮

কমলগঞ্জে শেখ ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকী পালিত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৮ আগস্ট) বেলা ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান  রাম ভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এএসএম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা বিআরডিবি সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, মহীয়সী নারীর আদর্শকে মেনে চলতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক কর্মকাণ্ডেও শেখ ফজিলাতুন্নেছার অনেক অবদান ছিল।

বর্তমান করোনা সংক্রমণ সম্পর্কে করে তিনি বলেন, তিনি আক্রান্ত হয়ে চিকিৎসা সেবা গ্রহণ করে সুস্থ হয়েছেন। এটি একটি মহামারি রোগ। তাই সবাইকে এখন সরকারি নির্দেশ মেনে বাধ্যতামূলকভাবে ঘরের বাহিরে মাস্ক পরতে হবে। আর এ নিয়ম মেনে চলতে দেশ থেকে করোনা সংক্রমণ কমে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত