সংবাদ বিজ্ঞপ্তি

১৮ আগস্ট, ২০২০ ১৮:২৮

১২ ও ১৩নং ওয়ার্ড যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ১২ ও ১৩নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এক দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগস্ট মঙ্গলবার বাদ জোহর ১৩ ওয়ার্ডের তালতলাস্থ বায়তুল মামুন জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রূপম আহমদের সভাপতিত্বে ও ১২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আল মুমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, হাজার বছররে শৃঙ্খল ভেঙে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমান। তার রাজনেতিক র্চচায় তিনি এই জনপদের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রাপ্তি-অপ্রাপ্তিকে জীবন দর্শন হিসাবে গ্রহণ করেছিলেন, হয়েছিলেন ইতিহাসের মহানায়ক বাঙালি জাতির পিতা।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, বিশ্ব ও মানবসভ্যতার ইতিহাসে ভিন্ন ও নৃশংসতম এই হত্যাকাণ্ডের মাধ্যমে কেবল বঙ্গবন্ধুকেই নয়, তার সঙ্গে বাঙালির হাজার বছরের প্রত্যাশার অর্জন স্বাধীনতার আদর্শগুলোকে হত্যা করতে চেয়েছিল। দেশ ও স্বাধীনতা বিরোধী সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা ঐক্যবদ্ধ। আমরা গভীর শ্রদ্ধায় অবনতচিৎতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সবাইকে স্মরণ করি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফখরুল ইসলাম, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইদ খান সাদ্দাম, সাকারিয়া হোসেন সাকির, হাবিবুর রহমান, লন্টু গুপ রাজু, খোকন শাহ, নুরুল আমিন, নজরুল ইসলাম, জীবন আহমদ সেলু, হাবিব মনোয়ার, শরীফ আহমদ, আব্দুল কাদির ইমন, মুহিবুর রহমান, শামীম আহমদ, অপরাজিত ঘোষ, আকিল আহমদ, লিটন আহমদ, শেখ উজ্জল, নয়ন দাস, অমিত জিত, জুনায়েদ আল হাবিব, রুবেল আহমদ, ফারুক আহমদ, তাহসিন হাবিব, সবুজ আহমদ, সানজিদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত