সিলেটটুডে ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৫ ১৯:১১

বিনোদনের সুযোগ পড়ালেখার চাপ কমাতে সহায়তা করে: আব্দুল গাফফার

মল্লিকা ইন্টারন্যাশনাল স্কুল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল গাফফার বলেছেন, বর্তমান যুগে কোমলমতি শিক্ষার্থীদের উপর পড়ালেখার চাপ খুবই বেশী। ক্লাসের পড়া, হোম ওয়ার্কসহ ড্রয়িংয়ের কাজে তাদের সময় দিতে হয় বেশী। আনন্দ বা বিনোদনের সুযোগ না পেলে এসব কোমলমতি শিক্ষার্থীদের চাপ আরো দ্বিগুন হয়ে যায়। ফলে মানসিকভাবে তারা অসুস্থ হয়ে পড়ে। তাই আমাদের স্কুল পরিচালক ও অভিভাবকদের উচিত মাঝেমধ্যে তাদের বিনোদনের সুযোগ করে দেওয়া। কারণ বিনোদনের সুযোগ পড়ালেখার চাপ কমাতে সহায়তা করে।
তিনি সোমবার বালুচরস্থ মল্লিকা ইন্টারন্যাশনাল স্কুল এর ক্লাসপার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

স্কুল এর প্রিন্সিপাল আবদুল আহাদ এর সভাপতিত্বে ও নাইমুল হাসান এবং মোসারফ হোসেন’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ক্লাসপার্টির কেক কেটে উদ্বোধন করেন মল্লিকা ইন্টারন্যাশনাল স্কুল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল গাফফার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫নং টুলটিকর ইউপি সদস্য জমির উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মল্লিকা ইন্টারন্যাশনাল স্কুল এর শিক্ষিকা পপি বিশ্বাস, জান্নাতুল ফেরদৌসী খুশী, শর্মিলা দাস, তাহমিনা বেগম, শারমিন আক্তার, উমা বেগম, রুহিনা বেগম, রাহিমা আক্তার ও সুপি বেগম। স্কুলের ছাত্রছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ফাতেহা বানু তানজিনা, তামান্না, তাসনিয়া, সাইদ আহমদ, আবদুল মুমিন মাহির প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত