সংবাদ বিজ্ঞপ্তি

৩০ আগস্ট, ২০২০ ১৮:৫৮

রাগীব রাবেয়া মেডিকেলে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিদর্শক দল

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিদর্শক দল জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেন।

রোববার (৩০ আগস্ট) স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের এডিজি অধ্যাপক আবু ইউসুফ ফকির এর নেতৃত্বে হাসপাতাল পরিদর্শন করা হয়।

পরিদর্শক দলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন, বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের প্রতিনিধি হিসেবে কেন্দ্রীয় বিএমএ এর মহাসচিব ডা. মো. এহতেশামূল হক চৌধুরী দুলাল, শাবিপ্রবি এবং সিমেবি’র স্কুল অব মেডিকেল সায়েন্সস এর ডীন প্রফেসর ডা. মো. ময়নুল হক, ওসমানী মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এনকে সাহা, অবস এন্ড গাইনী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নাসরিন আক্তার, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (চিকিৎসা শিক্ষা) ডা. মো. মুবিনুল ইসলাম প্রমুখ।

পরিদর্শক দলের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক একেএম দাউদ, ও হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. তারেক আজাদসহ প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক-চিকিৎসকবৃন্দ।

পরে কলেজের কনফারেন্স রুমে আয়োজিত ব্রিফিংয়ে অংশগ্রহণ করেন পরিদর্শক দলের নেতৃবৃন্দ। ব্রিফিং শেষে তারা কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং অবকাঠামোগত সুযোগ সুবিধাসহ বিভিন্ন বিভাগে অত্যাধুনিক চিকিৎসা যন্ত্রপাতি, রোগীদের উপস্থিতির হার, সর্বোপরী চিকিৎসা সেবার বিদ্যমান সুযোগ সুবিধা এবং কলেজের শিক্ষার পারিপার্শ্বিক অবস্থা ও সুষ্ঠু পরিবেশ দেখে ভূয়সী প্রশংসা করেন।

আপনার মন্তব্য

আলোচিত