বিশ্বনাথ প্রতিনিধি

৩০ আগস্ট, ২০২০ ২০:৪৮

বিশ্বনাথে যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিশ্বনাথের দশঘরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দশঘর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এবং যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুমের সহযোগিতায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রোববার (৩০ আগস্ট) বাদ আছর স্থানীয় পীরের বাজার জামে মসজিদে মিলাদ শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের প্রয়াত সকল সদস্যদের মাগফিরাত কামনা, ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পীরের বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আমিনুল ইসলাম আমিনী।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ-সভাপতি জুবেদুল হক মেম্বার, সাবেক সহ-প্রচার সম্পাদক বশির আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুম, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, সহ-সভাপতি তজম্মুল আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুক মিয়া, দপ্তর সম্পাদক ফিরোজ আলী, আওয়ামী লীগ নেতা মিয়াদ আহমদ, উপজেলা যুবলীগের সদস্য ও দশঘর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউসুফ আলী, জিয়াউর রহমান জিয়া, উপজেলা যুবলীগ নেতা লালা মিয়া, সেলন মিয়া, নোমান আহমদ, আব্দুল করিম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নন্দলাল বৈদ্য, শাহ ফারুক আহমদ, কামরুল ইসলাম, যুবলীগ নেতা কিবরিয়া আহমেদ, আক্তার হোসেন, আখলিছ মিয়া, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি সেলিম আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান, ছাত্রলীগ নেতা শাহান শাহ, আব্দুল মালেক, সুজাদ আহমেদ, জামাল আহমদ, লায়েক আহমদ, এমাদ আহমদ, মুর্শেদ আহমদ, আল-আমিন, শোয়েব তোফাজ্জুল, জাহান মিয়া, জাহেদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত