সংবাদ বিজ্ঞপ্তি

২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:৩১

সরকার সব মানুষের উন্নয়নে কাজ করছে: ইকবাল আহমদ চৌধুরী

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের কমলগঞ্জ বাজারে মৎস্য শেড এর উদ্বোধন করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার বিকেল ৫টায় শেডের উদ্বোধন করেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

পরে কমলগঞ্জ বাজারে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকার সকল  শ্রেণি পেশার মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। কেউ যাতে উন্নয়নের বাইরে না থাকেন সে দিকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ মৎস্য উৎপাদনে বিশ্বের মধ্যে ৪র্থ স্থান অধিকার করে আছে। এখানের মৎস্যজীবীরা যেন আরো বেশি মৎস্য আরোহন করতে এবং সহজে বিক্রি করতে পারেন সেইজন্য নির্মান করা হচ্ছে ফিস শেড।  নবনির্মিত শেড মৎস্যজীবীদের ভোগান্তি হ্রাস করবে এবং তাদের ব্যবসায় সহায়ক হবে।

লক্ষনাবন্দ কমলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কলমদর আলীর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপ-সম্পাদক হোসেন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান চৌধুরী রিংকু, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, লক্ষণাবন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন সাধারণ সম্পাদক সায়াদ আহমদ,  উপজেলা আওয়ামী লীগ নেতা রুকন উদ্দিন  আশু মিয়া, আবু সুফিয়ান আজম।

ইউপি সদস্য আবুল হোসেন এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাবসায়ী আক্কল মিয়া,আব্দুল আজিজ, উপজেলা সহকারী প্রকৌশলী খুরশিদ আহমদ, ছাত্রলীগ নেতা মাজিদ আহমদ, হোসেন আহমদ, জাবের আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত