সংবাদ বিজ্ঞপ্তি

২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৭

গণধর্ষণের ঘটনায় ড্যাব সিলেটের নিন্দা ও ক্ষোভ

সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায়, তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলার নেতৃবৃন্দ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো ড্যাব সিলেট জেলার সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ডা. মো শাকিলুর রহমান সাক্ষরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত পুণ্যভূমি সিলেটের এই পবিত্র মাটিকে যারা ন্যক্কার জনক ঘটনা ঘটিয়ে অপবিত্র করেছে তাদেরকে অতি দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। ঐতিহ্যবাহী এমসি কলেজের মর্যাদা ভুলন্ঠিত করে নষ্ট রাজনীতির ছত্রছায়ায় সন্ত্রাসীরা একের পর এক ঘৃণ্য ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে।

নেতৃবৃন্দ বলেন, ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠে সরকারি বাহিনীর দ্বারা ব্যাপক ঘৃণ্য অপরাধ সংগঠিত হলেও এখন পর্যন্ত এর কোন সুষ্ঠু বিচার দেশের জনগণ দেখতে পায়নি। সরকার সব সময় সুষ্ঠু বিচারের সাফাই করেন, অথচ তাদের দলের কোন নেতাকর্মীকে সাজা প্রদানে সম্পূর্ণ ব্যর্থ। আমরা অতি দ্রুত এই ঘৃণ্য অপরাধীদেরকে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাই।

আপনার মন্তব্য

আলোচিত