দিরাই প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর, ২০২০ ২১:৪৭

সিলেট মহানগর আ’লীগ নেতা অ্যাডভোকেট শামসুল ইসলামের রোগমুক্তি কামনায় দোয়া

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামসুল ইসলামের রোগমুক্তি কামনায় দিরাই উপজেলার বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) বাদ জোহর উপজেলার কুলঞ্জ ইউনিয়নের দাইপুর, রাড়ইল, তারাপাশা, হাতিয়া ও তাড়ল ইউনিয়নের ধল বাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৃথক স্থানে দোয়া ও মিলাদ মাহফিলে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইসলাম উদ্দিন, আঃ মালিক হবিবুর রহমান, মতিউর রহমান, রহিম আলী, হাবিবুর রহমান চৌধুরী, তছর উদ্দিন চৌধুরী, মজুমদার চৌধুরী, গউচ মিয়া চৌধুরী, রিপন মিয়া চৌধুরী, ইউপি সদস্য চান মিয়া চৌধুরী, লাল মিয়া চৌধুরী, তুহিন মিয়া চৌধুরী, নুর আলী, লয়লুছ, পাবেল আহমেদ, যুবলীগ নেতা জাহেদ হাসান, আমিনুর রশিদ আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৮ সেপ্টেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন অ্যাডভোকেট শামসুল ইসলাম। একই সাথে তার স্ত্রী ও দুই সন্তানও নমুনা জমা দেন। ২০ সেপ্টেম্বর সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষায় তাদের সবার করোনা শনাক্ত হয়। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে দিরাই শাল্লাসহ বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন অ্যাডভোকেট শামসুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত