সিলেটটুডে ডেস্ক

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৬

ধর্ষকদের প্রশ্রয়দাতাদের সিলেটবাসী চিহ্নিত করবে: মহানগর আ. লীগ

এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে ধর্ষণের বর্বরোচিত ঘটনার তিব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

২৭ সেপ্টেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ এই নিন্দা জানান। ন্যাক্কারজনক এ ঘটনায় নেতৃদ্ধয় মর্মাহত। এক বিবৃতিতে নেতৃবৃন্দ পাশবিক এই ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিবৃতিতে মহানগর আওয়ামী লীগের নেতৃদ্বয় বলেন, এই নক্কারজনক ঘটনা গোটা সিলেটের মানুষকে লজ্জিত, ব্যথিত ও মর্মাহত করেছে এবং এমসি কলেজের ঐতিহ্য ও মর্যাদাকে কলংকিত ও কলুষিত করেছে। একজন নারীর এমন চরম অবমাননা ও লাঞ্চনা সভ্য সমাজ কোন ভাবেই মেনে নিতে পারে না এবং অবশ্যই সুষ্ঠু
বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে যেন ভবিষ্যতে কেউ এরকম অপরাধ সংগঠন করতে সাহস না পায়।

নেতৃদ্বয় বিবৃতিতে আরো বলেন, অপরাধ ও অপরাধীর পৃষ্ঠপোষকতা সভ্য সমাজ, পলিটিক্যাল সোসাইটি ও সুধিমহল কখনো বরদাশত করেন না এবং যে বা যারা সন্ত্রাস ও দুর্বৃত্তপনাকে আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন ও দেবেন অতীতের মতো সিলেটবাসী তাদের চিহ্নিত ও প্রত্যাখ্যান করবে। নেতৃদ্ধয় বিবৃতিতে বলেন, প্রকৃত মুজিব আদর্শের কর্মী সমাজ বিরোধী কোন অপকর্ম করতে পারে না। কোন অপরাধীর স্হান আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনে নেই।

নেতৃদ্বয় বিবৃতিতে বলেন, দূর্বত্তায়ন-দস্যুপনা-দখলবাজী-সমাজ ও নীতি-নৈতিকতা বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে সিলেট মহানগর আওয়ামী লীগের 'রাজনৈতিক' অবস্থান ও অঙ্গীকার অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত