সংবাদ বিজ্ঞপ্তি

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২১:৩১

প্রধানমন্ত্রীর জন্মদিনে মদন মোহন কলেজ ছাত্রলীগের দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মদন মোহন কলেজ ছাত্রলীগ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম মাহমুদুল হাসান সানির উদ্যোগে, কলেজ প্রাঙ্গণে সৈয়দ আব্দুশ শহীদ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং অসুস্থ সকল আওয়ামী লীগ নেতাদের সুস্থতা কামনা ও করোনাকালে মারা যাওয়া সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা এমদাদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তফা দেলোয়ার আল আজহার, জেলা যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ সারওয়ার সবুজ, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি অরুন দেবনাথ সাগর, জেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক খালেদ আহমদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য রুমেল আহমদ, যুবলীগ নেতা ফখরুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন লস্কর জুয়েল, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক সদস্য আব্দুল জলিল পারভেজ, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি খোকন আহমদ খোকা, রাজেশ সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এম.এস ইলিয়াস শাহীন, তারেক আহমদ, বিধান কৃষ্ণ রায়, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি জামিল আহমদ, মহি উদ্দিন রাসেল, শাহ মুস্তফিজুর রহমান কামরুল, জালালাবাদ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুপ্রিয় পাল রূপম, শাহজালাল, ইমরান হোসেন, রাজু আহমদ রাজ, সালমান আহমদ ফাহাদ, নাদিম আহমদ, হাসান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের ধর্ম সম্পাদক মুহিবুর রহমান মুহিব, মালেক আহমদ, মো. নিশাত জালাল, রাজু শাহাব, মেহেদী আজাদ চৌধুরী, রূপক দাস, বিশাল দে উৎস, শামীম আহমদ, আজহারুল ইসলাম আদর, জাহিদুল ইসলাম, ফয়ছল আহমদ, ফাহাদ আহমদ, সাদি আহমদ, বায়জিদ হোসেন আশরাফ, শরীফ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত